নিজস্ব প্রতিবেদক

২৯ ডিসেম্বর, ২০১৬ ০১:৩২

লুৎফুর রহমানকে বিভিন্ন মহলের অভিনন্দন, পরিচালনা কমিটির কৃতজ্ঞতা

বুধবার অনুষ্ঠিত সিলেট জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছে বিভিন্ন মহল। অপরদিকে, লুৎফুর রহমানকে নির্বাচিত করায় ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে তাঁর নির্বাচন পরিচালনা কমিটি।

নির্বাচন পরিচালনা কমিটি : আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করায় ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন এডভোকেট লুৎফুর রহমানের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান এবং সদস্য সচিব জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।

এডভোকেট লুৎফুর রহমান জয়লাভ করায় তারা জেলা, মহানগর, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরও অভিনন্দন জানিয়েছেন।

তারা এক যুক্ত অভিনন্দন বার্তায় একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেয়ায় নির্বাচন কমিশন ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের প্রতিও ধন্যবাদ জ্ঞাপন করেন।

আইনজীবী সমিতি : সাবেক গণপরিষদ সদস্য, সিলেট জেলা আইনজীবী সমিতির প্রবীণ আইনজীবী, সিলেট জেলা পরিষদের প্রশাসক এডভোকেট লুৎফুর রহমান সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এবং ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য পদে সাবেক মন্ত্রী মরহুম দেওয়ান ফরিদ গাজী এর কন্যা আমাতুজ জাহুরা রওশন জেবিন রুবা, ১১ নম্বর ওয়ার্ডের সদস্য পদে এডভোকেট মোঃ মুজিবুর রহমান, ২ নম্বর ওয়ার্ডের সদস্য পদে মতিউর রহমানসহ অন্যান্যরা নির্বাচিত হওয়ায় সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট এ.কে.এম. শমিউল আলম ও সাধারণ সম্পাদক এডভোকেট শাহ আশরাফুল ইসলাম (আশরাফ) শুভেচ্ছা  ও অভিনন্দন জানিয়েছেন।

মহানগর স্বেচ্ছাসেবক লীগ : সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. লুৎফুর রহমানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

বুধবার রাতে সিলেট নগরীর মির্জাজাঙ্গালস্থ এড. লুৎফুর রহমান এর নির্বাচনি কার্যালয়ে এ শুভেচ্ছা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এড. মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আ ন ম শফিকুল হক, কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সারোয়ার আহমদ, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাউন্সিলর আফতাব হোসেন খান, সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু সহ মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত