সিলেটটুডে ডেস্ক

১৮ জানুয়ারি, ২০১৭ ২০:১২

বাণিজ্যমেলায় স্যামসাংয়ের ‘বটম মাউন্ট রেফ্রিজারেটর’

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় স্যামসাং নিয়ে এসেছে ডিজিটাল ইনভার্টার প্রযুক্তিসহ বটম মাউন্ট রেফ্রিজারেটর। ডিরেক্ট কুল ক্যাটাগরির এ রেফ্রিজারেটরটি বাণিজ্যমেলার স্যামসাং-এর প্রিমিয়াম প্যাভিলিয়নে পাওয়া যাচ্ছে।

স্যামসাংয়ের পক্ষ থেকে জানানো হয়েছে, দুই মডেলের এ রেফ্রিজারেটরগুলো স্যামসাং-এর প্রিমিয়াম প্যাভিলিয়নে পাওয়া যাচ্ছে মাত্র ৪২,৯০০ টাকায়। এতে রয়েছে ২১৮ লিটারের এই বটম মাউন্ট রেফ্রিজারেটরের ডিজিটাল ইনভার্টার কম্প্রেসারে রয়েছে ১০ বছরের ওয়ারেন্টি, আগের টপ মাউন্ট রেফ্রিজারেটরগুলোর তুলনায় ১০% বেশি জায়গা, টের্ম্পাড গ্লাস শেলভ্স এবং স্ট্যাবিলাইজার ফ্রি অপারেশন।

বুধবার (১৮ জানুয়ারি) রাজধানীর শেরে বাংলা নগরে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় স্যামসাং-এর প্রিমিয়াম প্যাভিলিয়নে বটম মাউন্ট রেফ্রিজারেটর উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ, ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেডের সিইও চুন সু মুন এবং ম্যানেজিং ডিরেক্টর মো. রুহুল আলম আল মাহবুব।

স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “উদ্ভাবন এবং প্রযুক্তির মাধ্যমে স্যামসাং সব সময় গ্রাহকদের জীবনে নতুনত্ব নিয়ে আসার প্রতি গুরুত্বারোপ করে। বাংলাদেশী গ্রাহকদের ডিরেক্ট কুল ক্যাটাগরি রেফ্রিজারেটরের চাহিদা পূরণ করতে এই প্রথমবারের মতো আমরা বাংলাদেশে এই ক্যাটাগরির রেফ্রিজারেটর নিয়ে এসেছি। আমরা আশা করি, বাংলাদেশী গ্রাহকরা স্যামসাং-এর এই ক্যাটাগরির রেফ্রিজারেটর ব্যবহার করে উপকৃত হবে”।

আপনার মন্তব্য

আলোচিত