সিলেটটুডে ডেস্ক

২১ জানুয়ারি, ২০১৭ ২০:০৭

লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলায় উৎসাহী হতে হবে : জেলা পরিষদ চেয়ারম্যান

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান বলেছেন, শিক্ষার্থীদের শুধু লেখাপড়া করলেই চলবে না, তাদের খেলাধুলার প্রতিও উৎসাহ থাকবে হবে। কারণ লেখাপড়া যেমন জীবন গঠনে সাহায্য করে তেমনি খেলাধুলা স্বাস্থ্য গঠনে সাহায্য করে।

সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

শনিবার (২১ জানুয়ারি) সকাল ১১টায় বিদ্যালয় মাঠে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মুজিবুর রহমানের সভাপতিত্বে ও কমিটির সদস্য ইসমাইল মাহমুদ সুজন এবং ক্রীড়া শিক্ষক আব্দুল মজিদের পরিচালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ২০নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ ও সিলেট সরকারী কলেজের সাবেক জিএস, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা তাওহিদ ফিতরাত হোসেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ২০নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ সানাওর, ২১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল আহাদ চৌধুরী মিরণ, ২১নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, শিবগঞ্জ বাজার কমিটির সভাপতি মো: মুহিব, ক্রীড়া সংগঠক মো: শফি উল্লাহ, ম্যানেজিং কমিটির সদস্য কুদরত উল্লাহ আলফি, খালেদুর রহমান ও শিপার আহমদ।

অনুষ্ঠান সমন্বয়কের দায়িত্ব পালন করে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ এলাইছ মিয়া।

আপনার মন্তব্য

আলোচিত