সিলেটটুডে ডেস্ক

২২ জানুয়ারি, ২০১৭ ০৩:৩৮

ছাত্র ইউনিয়ন শ্রীমঙ্গল উপজেলা সংসদের সম্মেলন অনুষ্ঠিত

"রাতের আঁধারই শেষ কথা নয়, প্রান্তে আছে রঙিন সকাল" এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন শ্রীমঙ্গল উপজেলা সংসদের দ্বাদশ সম্মেলন শ্রীমঙ্গলের শহীদ মিনার প্রাঙ্গনে অনুষ্টিত হয়েছে।

শনিবার (২১ জানুয়ারি) দুপুর ২টায় সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন শ্রীমঙ্গলর উপজেলা সংসদের সাবেক সাধারণ সম্পাদক মোছাদ্দেক মেলা।

এড. পংকজ সরকারের সভাপতিত্বে সম্মেলনে অতিথি হিসেবে বক্তব্যে রাখেন লাউয়াছড়া বন ও জীববৈচত্র্য রক্ষা আন্দোলনের আহ্বায়ক ও নারীনেত্রী প্রভাষক জলি পাল, বাংলাদেশের ওয়ার্কাস পার্টি মৌলভীবাজার জেলা কমিটির সম্পাদকমন্ডলীর সদস্য সৈয়দ আমিরুজ্জামান, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি  শ্রীমঙ্গল উপজেলা শাখার সাধারণ সম্পাদক ফনিভূষণ রায় চৌধুরী, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদের সভাপতি কামরুল হাসান মিজু।

এছাড়াও বক্তব্য রাখেন ছাত্র ইউনিয়ন শ্রীমঙ্গল উপজেলা সংসদের সাবেক সভাপতি জাবেদ ভূঁইয়া, সাবেক সভাপতি বিকাশ দাশ বাপন, সাবেক ছাত্র নেতা বেলাল হোসেন রাজু, ছাত্র নেতা বিশাল দেব প্রমুখ।

সম্মেলনের শেষে সাংস্কৃতিক অনুষ্টান পরিবেশন করে সাংস্কৃতিক ইউনিয়ন শ্রীমঙ্গল। কাউন্সিল অধিবেশনে সীমান্ত পালকে সভাপতি ও কেয়া পালকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন হলেন, সহ-সভাপতি রাজ ঘোষ, সহকারি সাধারণ সম্পাদক প্রশান্ত পরস,  নূরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক আশীষ বৈদ্য, কোষাধ্যক্ষ বিশাল দেব, সাংস্কৃতিক সম্পাদক প্রিয়াংকা গোস্বামী, প্রচার ও প্রকাশনা সম্পাদক জ্যোতির্ময় দেবনাথ, শিক্ষা ও গবেষণা সম্পাদক প্রিয়াংকা বিশ্বাস, স্কুলছাত্র বিষয়ক সম্পাদক অগ্নি প্রাঞ্জন দ্বীপ,সদস্য এড. পংকজ সরকার, মো.নেছার, সঞ্জয় বৈদ্য, সঞ্জয় দেবনাথ, পিউলী দেব, পংকজ বাড়ৈই প্রসেনজিৎ, এম এম রেজা।

আপনার মন্তব্য

আলোচিত