সিলেটটুডে ডেস্ক

২৩ জানুয়ারি, ২০১৭ ০১:০৩

ব্যারিস্টার তুরিন আফরোজের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের প্রসিকিউটর ব্যারিস্টার তুরিন আফরোজ বলেছেন, জলঢাকার মাটি ও মানুষের সাথে আমার সম্পর্ক, ভালবাসা এবং রক্তের টানে সবাই আমার আত্মীয়। তাই সবাইকে সাথে নিয়ে এলাকার উন্নয়নে কাজ করতে চান তিনি।

তুরিন আফরোজ বলেন, এমপি কিংবা মন্ত্রী হয়ে অর্জন করার কিছু নেই, আমি বাংলদেশের মানুষের ভালবাসা পেয়েছি, এটাই আমার অনেক পাওয়া।

নীলফামারীর জলঢাকা ট্রাফিক মোড় গরুহাটিতে শনিবার রাতে শ্রমিক ঐক্য পরিষদের আয়োজনে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার তুরিন আরো বলেন, যুদ্ধ করে দেশ স্বাধীন হয়েছে, যারা ক্ষমতায় থেকে মুক্তিযুদ্ধকে মনে করে একটা ব্যবসা সেই জালিম ব্যবসাদারদের বিরুদ্ধে আমি জিহাদ ঘোষনা করছি।

তিনি আরও বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার শাসন আমলে দেশে কোন দুর্নীতি হতে দেওয়া হবে না।

এর আগে ব্যারিস্টার তুরিন আফরোজ তার ব্যক্তিগত উদ্যোগে উপজেলার বিভিন্ন ইউনিয়নের শীতার্ত মানুষের মাঝে প্রায় ৫ হাজার কম্বল বিতরণ করেন। ট্রাফিক মোড়ের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের সাবেক ভাইসচেয়ারম্যান ও যুবলীগ নেতা আব্দুল ওয়াহেদ বাহাদুর, শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি পরেশ চন্দ্র কাচু, সাধারণ সম্পাদক জোনাব আলী, লেবার শ্রমিক ইউনিয়নের সভাপতি আতিয়ার রহমান, শ্রমিক নেতা অহেদুল ইসলাম, মোতালেব হোসেন, ফারুক হোসেন, তুলিপ চন্দ্র রায় ও জহুরুল ইসলাম প্রমুখ। শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা ওই ব্যারিস্টারকে প্রধান উপদেষ্টার প্রস্তাব করলে তিনি সমর্থন দেওয়া তাকে অভিনন্দন জানিয়েছেন সংগঠনটির নেতারা।

আপনার মন্তব্য

আলোচিত