সিলেটটুডে ডেস্ক

২৮ জানুয়ারি, ২০১৭ ১৫:৩৪

সুনামগঞ্জে পুলিশী বাধা উপেক্ষা করে যুবদলের বিক্ষোভ মিছিল

কেন্দ্র ঘোষিত বিক্ষোভ কর্মসূচীর অংশ হিসেবে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের উপর ষড়যন্ত্রমুলক মামলায় গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে সুনামগঞ্জ জেলা যুবদল।

শনিবার (২৮ জানুয়ারি) দুপুরে সুনামগঞ্জ ট্রাফিক পয়েন্টে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিলে পুলিশ বাধা দিলে পুলিশী বাধা উপেক্ষা করে মিছিল বের করে যুবদলের বিপুল সংখ্যক নেতাকর্মী।

কেন্দ্রীয় যুবদলের জলবায়ু পরিবর্তন বিষয়ক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক আনসার উদ্দিনের সভাপতিত্বে মিছিল সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মামুনুর রশীদ কয়েস, আকবর আলী, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবদলের সভাপতি সোহেল মিয়া, যুবদল নেতা দিলোয়ার হোসেন, জিয়াউর রহমান, আবুল হাসনাত, বাহাউদ্দিন ইকবাল, মনোয়ার হোসেন মিন্টু, আব্দুর রশিদ, বাবর হোসেন বাবু, তুরন খান, রুকন উদ্দিন, সফিক উদ্দিন, ছালিক আহমদ, শায়েখুল ইসলাম, বাবুল ও রফিক প্রমুখ।

বিক্ষোভ মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে সভাপতির বক্তব্যে আনসার উদ্দিন বলেন- অবৈধ সরকার তারেক রহমানের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একের পর এক ষড়যন্ত্রমুলক মামলায় গ্রেফতারী পরোয়ানা জারি করছে। সরকারের কোন ষড়যন্ত্রই সফল হবেনা। শহীদ জিয়ার সৈনিকেরা সকল ষড়যন্ত্রকে নস্যাৎ করে দিতে সর্বাত্মকভাবে প্রস্তুত রয়েছে। সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে তারেক রহমান বীরের বেশে বাংলাদেশে আসবেন।

 

 

আপনার মন্তব্য

আলোচিত