সিলেটটুডে ডেস্ক

২৮ জানুয়ারি, ২০১৭ ১৫:৪৪

‘মেধা, শিক্ষা আর নেতৃত্বে কানাইঘাট অঞ্চল দ্রুত এগিয়ে যাচ্ছে’

কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুরী বলেছেন, কানাইঘাট এখন আর পিছিয়ে নেই। বিভিন্ন সেক্টরে কানাইঘাটের মানুষ নেতৃত্ব দিচ্ছে। অতীতে স্থানীয় পর্যায় থেকে শুরু করে জাতীয় ও আন্তর্জাতিক পরিমণ্ডলে কানাইঘাটের মানুষ যে নেতৃত্ব দিয়েছিল আবার সময় এসেছে কানাইঘাটের জনগণ শুধু বাংলাদেশ নয় বিশ্ব দরবারে আবারও নেতৃত্বের আসনে আসীন হবে। কানাইঘাট তার হারানো ঐতিহ্য ফিরে পাবে।

শুক্রবার (২৭ জানুয়ারি) রাতে কানাইঘাট উপজেলার ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন ঝিংগাবাড়ী সমাজ কল্যাণ সমিতির ১৯তম প্রতিষ্টা বার্ষিকী, মেধাবীদের বৃত্তি প্রদান ও সমিতির ৬ষ্টতম ম্যাগাজিন 'ঝিঙেফুল' এর প্রকাশনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

সমিতির সভাপতি মুস্তাফিজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন ঐতিহ্যবাহী দ্বিনি শিক্ষা প্রতিষ্ঠান ঝিংগাবাড়ী সিনিয়র ফাজিল ডিগ্রী মাদরাসার অধ্যক্ষ মাওলানা হাফিজুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন ৮ নং ঝিংগাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্বাস উদ্দিন, ৯ নং রাজাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম, ৮ নং ঝিংগাবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রফিক আহমদ চৌধুরী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাপ্তাহিক অপূর্ব সিলেটের সম্পাদক ও সমিতির সদস্য তাওহীদুল ইসলাম।

উপস্থিত ছিলেন গাছবাড়ী মডার্ন একাডেমীর সিনিয়র শিক্ষক মাওলানা আব্দুল মজিদ চৌধুরী, ঝিংগাবাড়ী ফাজিল মাদরাসার প্রভাষক মাওলানা নোমান আহমদ চৌধুরী, সমিতির সাবেক সভাপতি মাওলানা গোলাম কিবরিয়া চৌধুরী দুলাল, মাওলানা এবাদুর রহমান চৌধুরী, মাওলানা কামরুজ্জামান, মাস্টার মাহবুবুর রহমান, মাস্টার হেলাল আহমদ প্রমুখ। অনুষ্ঠানে মেধাবী ও ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত