সিলেটটুডে ডেস্ক

২৯ জানুয়ারি, ২০১৭ ১৮:১৬

সিলেট জেলা পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত

সিলেট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, সদস্য ও মহিলা সদস্যদের নিয়ে প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৯ জানুয়ারি) সকালে জেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. লুৎফুর রহমানের সভাপতিত্বে ও সাঁটলিপিকার একেএম কামরুজ্জামান মাসুমের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সিলেট-৪ আসনের এমপি ও জেলা পরিষদের উপদেষ্টা ইমরান আহমদ, সিলেট-২ আসনের এমপি ও জেলা পরিষদের উপদেষ্টা ইয়াহইয়া চৌধুরী এহিয়া।

সভায় বক্তারা বলেন, সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সিলেট জেলা পরিষদের অর্থায়নে জেলার প্রত্যন্ত অঞ্চলে শিক্ষা, রাস্তাঘাট, স্কুল-মাদরাসাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ সাধিত হয়েছে। সেই সব উন্নয়নমূলক কাজকে আরো গতিশীল করতে সকল জনপ্রতিনিধিদেরকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তাঁরা।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আব্দুল আহাদের স্বাগত বক্তব্যের মধ্যে সূচিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা সদস্য আমাতুজ জাহুরা রওশন জেবীন, তামান্না আকতার হেনা, সুষমা সুলতানা রুহি, হাছিনা বেগম, সাজনা সুলতানা হক চৌধুরী, সদস্য মতিউর রহমান, মুহিবুল হক, মো. শাহপরান, জয়নাল আবেদীন, লোকন মিয়া, স্যায়িদ আহমদ সুহেদ, মুজিবুর রহমান মুজিব, নজরুল হোসেন, শামীম আহমদ, আলমাছ উদ্দিন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন কালেক্টরেট জামে মসজিদের পেশ ইমাম হাফিজ মাওলানা মো. শাহ আলম। জেলা পরিষদের কার্যক্রম সম্পর্কে একটি পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন উপস্থাপনা করেন জেলা পরিষদের উপ-সহকারী প্রকৌশলী হাসিব আহমেদ।

অনুষ্ঠানে দুই সংসদ সদস্য, জেলা পরিষদের চেয়ারম্যান, সদস্য-সদস্যাবৃন্দকে ফুল দিয়ে বরণ করা হয়।

সভাপতির বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. লুৎফুর রহমান বলেন, লোভ লালসার ঊর্ধ্বে উঠে জনগণের কল্যাণে মৃত্যুর আগ পর্যন্ত কাজ করবো ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, আমরা যে কোন দলের হই না কেন, নিজ নিজ অবস্থান থেকে জনস্বার্থে উন্নয়নের লক্ষ্যে কাজ করলে দেশ ও জাতি উপকৃত হবে।

তিনি সিলেট জেলার উন্নয়ন কাজকে তরান্বিত করতে সকল সদস্যবৃন্দের সহযোগিতা কামনা করেন।


আপনার মন্তব্য

আলোচিত