সিলেটটুডে ডেস্ক

০৯ ফেব্রুয়ারি , ২০১৭ ২৩:৫৮

রাজপথের আন্দোলনেই গণতন্ত্রকে পুনরুদ্ধার করতে হবে : কাহের শামীম

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন বিনাভোটে নির্বাচিত অবৈধ সরকারের অপশাসনে গোটা জাতি আজ নিষ্পেষিত। অবৈধ সরকার আবারো বিনাভোটে নির্বাচনে পুনরায় ক্ষমতায় যাওয়ার নীল-নকশা বাস্থবায়ন করতেই নিজেদের লোক দিয়ে নির্বাচন কমিশন গঠন করেছে।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার ৩নং দুবাগ ইউনিয়ন বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত কর্মীসভা ও সাবেক ছাত্রনেতা প্রবাসী আজিম উদ্দীনের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, সরকারের সকল ষড়যন্ত্রকে নস্যাত করে দিতে শহীদ জিয়ার সৈনিকদেরকে অতন্দ্র প্রহরীর ভুমিকা পালন করতে হবে। এদেশে আর কোন প্রহসনের নির্বাচন মেনে নেয়া হবেনা। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে রাজপথের কঠোর আন্দোলনের মাধ্যমেই অবৈধ সরকারের হাতে থেকে অবরুদ্ধ গনতন্ত্রকে পুনরুদ্ধার করা হবে।

ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল মন্নানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নাজিম উদ্দীনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক ও সিলেট জেলা যুবদল সভাপতি আব্দুল মান্নান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট মহানগর মুক্তিযোদ্ধা দলের আহ্বায়ক সালেহ আহমদ খসরু, বিয়ানীবাজার উপজেলা সভাপতি নজমুল হোসেন পুতুল, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি সিদ্দিকুর রহমান পাপলু, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল নেতা ও সিলেট জেলা পরিষদের সদস্য এডভোকেট মুজিবুর রহমান মুজিব, গোলাপগঞ্জ পৌর বিএনপি সভাপতি মশিকুর রহমান মহি, বিয়ানীবাজার পৌর সভাপতি আবু নাসের পিন্টু, বিয়ানীবাজার উপজেলা সাধারন সম্পাদক সিদ্দিক আহমদ, গোলাপগঞ্জ পৌর সাধারন সম্পাদক নজরুল ইসলাম, গোলাপগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ও গোলাপগঞ্জ উপজেলা বিএনপি সহ-সভাপতি হেলালুজ্জামান হেলাল, বিয়ানীবাজার উপজেলা সহ-সভাপতি ওহিদ আহমদ তালুকদার, আতাউর রহমান, মাহতাবুর রহমান, মাসুক উদ্দীন, হারুন আহমদ, যুগ্ম সাধারন সম্পাদক ফয়সল উদ্দীন, সরোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক নজরুল খান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব গিয়াস উদ্দীন, সিলেট জেলা ছাত্রদল সহ-সভাপতি হানুর ইসলাম ইমন, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল মালেক, বিয়ানীবাজার উপজেলা যুবদল সাধারন সম্পাদক দৌলা হোসেন সুভাস, ছাত্রদল নেতা আলী আহমদ আলম, আল-নবী চৌধুরী শিপন, কয়সর আহমদ কানন, নুরুল আমীন, ফয়েজ আহমদ, আবুল কালাম, জাবের আহমদ, আলমগীর, জাফর ইকবাল, আবিদ আহমদ, রাজেল মামুন, আজাদ, মাহবুব, ছায়েদ, সোহেল আহমদ, এবাদ আহমদ, বেলাল আহমদ ও আব্দুল ওয়াদুদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত