সিলেটটুডে ডেস্ক

১৮ মে, ২০১৭ ২১:৪৪

শিক্ষার মান উন্নয়নে প্রধানমন্ত্রী নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন : কামরান

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও মির্জাজাঙ্গাল বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের শিক্ষা ও শিক্ষার্থীদের মান উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। শিক্ষা ও শিক্ষার্থীদের উন্নয়নের সরকার শুধু কাজ করলে হবে না সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও সকল শ্রেণীর অভিভাবকদের কাজ করে যেতে হবে। শিক্ষার্থীদের সঠিক পরিচর্যায় অভিভাবকদের কোন বিকল্প নেই।

বৃহস্পতিবার (১৮ মে) নগরীর মির্জাজাঙ্গাল বালিকা উচ্চ বিদ্যালয়ের সার্বিক উন্নতির দিক বিবেচনা করে স্কুলের অভিভাবক ও অত্র এলাকার স্থানীয় ব্যক্তিদের নিয়ে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

বিদ্যালয় প্রধান শিক্ষক ও সম্পাদক বাহার উদ্দিন আহমদ’র পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি ও আওয়ামীলীগ নেতা চন্দন রায়, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর শান্তনু দত্ত সন্তু, আওয়ামীলীগ নেতা মিহির দেব, সমাজ সেবক বেলাল উদ্দিন আহমদ, স্কুল এডহক কমিটির সদস্য আবুল কালাম আজাদ, অভিভাবক সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন জয় দেব, রকি দেব, বিপুন তালুকদার প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত