সংবাদ বিজ্ঞপ্তি

২৩ মে, ২০১৭ ১৫:০৬

বাংলা টিভি ইউকের ওসমানীনগর প্রতিনিধি হলেন সাংবাদিক সেকেল

ব্রিটেনের জনপ্রিয় বাংলা টেলিভিশন বাংলা টিভি ইউকের ওসমানীনগর প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন সাংবাদিক জুবেল আহমদ সেকেল।

সোমবার (২২মে) বিকেলে বাংলা টিভি নর্থ ইংল্যান্ডের ঊীবপঁঃরাব অংংড়পরধঃব সৈয়দ ছাদেক আহমদ সাংবাদিক জুবেল আহমদ সেকেল’র হাতে বাংলা টিভি ইউকের নিয়োগ সংক্রান্ত সব কিছু হস্তান্তর করেন।

সাংবাদিক সেকেল দীর্ঘ ১৮ বছর ধরে বাংলাদেশের বহুল প্রকাশিত পাঠক প্রিয় জাতীয় দৈনিক যুগান্তরের বালাগঞ্জ উপজেলা ও বর্তমানে ওসমানীনগর উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করে আসছেন। এর পূর্বে তিনি জাতীয় দৈনিক মাতৃভূমি, সিলেটের প্রাচীন আঞ্চলিক পত্রিকা দৈনিক যুগভেরী, সিলেটের বাণী, শ্যামল সিলেট, সবুজ সিলেট ও বৃহত্তর সিলেটের মানচিত্র পত্রিকায় দীর্ঘ দিন বালাগঞ্জ ও ওসমানীগর উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করেছেন।

বর্তমানে তিনি ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও জনপ্রিয় অনলাই নিউজ পোর্টাল সুরমা নিউজ ২৪ ডটকম এর প্রধান সম্পাদক হিসেবে দায়িত্ব পালন সহ আরো কয়েকটি অনলাইন পত্রিকার বিশেষ প্রতিনিধি হিসেবে কাজ করছেন।

বাংলা টিভি ইউকে'র ওসমানীনগর প্রতিনিধির দায়িত্ব পালনকালে তাকে সকল প্রকার সহযোগীতা ও ০১৭২৭০২১৪১০ মোবাইল নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

 

 

আপনার মন্তব্য

আলোচিত