সিলেটটুডে ডেস্ক

২৫ মে, ২০১৭ ১৯:২১

জগন্নাথপুরে স্কুলছাত্র শুকুরের খুনিদের বিচারের দাবিতে সহপাঠীদের মানববন্ধন

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের নোয়াগাও গ্রামের তৃতীয় শ্রেণির ছাত্র শুকুর আলম হত্যাকাণ্ডে জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মে) সকাল ১১টায় স্থানীয় কামারখাল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে শুকুর আলমের সহপাঠী ও বিদ্যালয়ের শিক্ষকসহ এলাকাবাসী।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ইউনুছ মিয়ার সভাপতিত্বে ও সহকারী শিক্ষক ইমাদ উদ্দিনের পরিচালনায় মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কলকলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হাসিম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জ্যোৎস্না বেগম, সহকারী শিক্ষক আলেয়া বেগম, সায়রা বেগম, নিহত শুকুর আলমের পিতা মজর উদ্দিন, আব্দুল কদ্দুছ, আব্দুল মালিক, আমিরুল ইসলাম দিলসাদ ও মোস্তাফিজুর রহমান মুহিত।

এসময় উপস্থিত ছিলেন আব্দুর রহিম, মোশাররফ হোসেন লোকমান, কুহিনুর রহমান, কালন মিয়া, মিজান মিয়া, জুবায়ের, রুহেল মিয়া, ফয়জুল মিয়া, আবু খালেদ প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, নিস্পাপ একটি শিশুকে পরিকল্পিতভাবে হত্যা করেছে নরপশুরা। এ হত্যাকাণ্ডের পর তার সহপাঠীসহ বিদ্যালয়ের কোমলপ্রাণ শিশুদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। এভাবে যাতে আর কোনো শিশুকে প্রাণ হারাতে না হয় সেজন্য যথাযথ পদক্ষেপ নিতে হবে।

এসময় বক্তারা অভিযোগ করে বলেন, শুকুর আলম হত্যাকাণ্ডে জড়িত আসামিরা প্রকাশ্যে ঘুরাফেরা করছে। পুলিশকে তারা ম্যানেজ করে রেখেছে, তাই তাদের কিছুই হবে না বলেও এলাকায় বলে বেড়াচ্ছে। মানববন্ধনে বক্তারা শিশু শুকুর আলমকে নির্মমভাবে হত্যাকারীদের অবিলম্বে বিচারের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার জন্য প্রশাসন ও প্রধানমন্ত্রীর প্রতি দাবি জানান।

আপনার মন্তব্য

আলোচিত