সিলেটটুডে ডেস্ক

১৪ জুন, ২০১৭ ২১:২১

সিলেট জেলা আইনজীবী সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

বিচারকবৃন্দ, আইনজীবীদের অংশগ্রহণে সিলেট জেলা আইনজীবী সমিতির ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। বুধবার (১৪ জুন) সিলেট জেলা আইনজীবী সমিতির ১ ও ২ নম্বর হলে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোহাম্মদ লালা এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট হোসেন আহমদ এর পরিচালনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এসময়ে মুসলিম উম্মাহ ও বাংলাদেশের শান্তি কামনায় দোয়া পরিচালনা করেন সিলেট জেলা জজ কোর্ট জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মৌলানা শেখ মোহাম্মদ ইমদাদুল হক।

দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সিলেটের জেলা ও দায়রা জজ (ভারপ্রাপ্ত) মোঃ জয়নাল আবেদীন, মহানগর দায়রা জজ আকবর হোসেন মৃধা, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারক মহিদুল হক, জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক মোঃ মফিজুর রহমান ভূঞা, দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মোঃ মকবুল আহসান, বিভাগীয় বিশেষ জজ আদালতের বিচারক ফাহমিদা কাদের, চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুজ্জামান হিরু, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাজী আব্দুল হান্নান। সিলেট জজশীপের অন্যান্য বিচারকবৃন্দ ইফতার মাহফিলে অংশ গ্রহণ করেন।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট জেলা আইনজীবী সমিতির সহ সভাপতি-০১ এডভোকেট মোঃ সামছুল হক, সহ সভাপতি-২ এডভোকেট জেবুন নাহার সেলিম,  যুগ্ম-সম্পাদক এডভোকেট দেলোয়ার হোসেন দিলু, এডভোকেট মোহাম্মদ আকমল খান, সমাজ বিষয়ক সম্পাদক এডভোকেট মোহাম্মদ এজাজ উদ্দিন, লাইব্রেরী সম্পাদক এডভোকেট বিকাশ রঞ্জন অধিকারী, সহ-সমাজ বিষয়ক সম্পাদক এডভোকেট মোহাম্মদ সেলিম মিয়া, সহ-সম্পাদক এডভোকেট দিলরুবা বেগম কাকলী, এডভোকেট হোসাইন আহমদ শিপন, এডভোকেট প্রবাল চৌধুরী (পূজন), কার্যনির্বাহী কমিটির সদস্য এডভোকেট আব্দুল গফফার, এডভোকেট দীনা ইয়াসমিন, এডভোকেট নোমান মাহমুদ, এডভোকেট আক্তার উদ্দিন আহমদ টিটু, এডভোকেট ফারুক আহমদ চৌধুরী ও এডভোকেট মিছবাহ উদ্দিন চৌধুরী, সমিতির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সমিতির সিনিয়র ও জুনিয়র আইনজীবীবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত