সংবাদ বিজ্ঞপ্তি

২০ জুন, ২০১৭ ১৮:৩৯

প্রকৌশলী এজাজকে ‘কটূক্তির’ প্রতিবাদে শ্রমিকলীগের নিন্দা ও প্রতিবাদ

সম্প্রতি সিলেট জেলা সড়ক পরিবহণ শ্রমিক ঐক্য পরিষদের মানববন্ধনে কেন্দ্রীয় শ্রমিকলীগের সহ-সভাপতি ও সিলেট জেলার সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজকে নিয়ে মিথ্যা ও বানোয়াট বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে শ্রমিকলীগ।

মঙ্গলবার (২০ জুন) সিলেট জেলা ও মহানগর জাতীয় শ্রমিকলীগের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ নিন্দা ও প্রতিবাদ জানান শ্রমিকলীগ নেতারা।

বিজ্ঞপ্তিতে শ্রমিকলীগ নেতৃবৃন্দ বলেন, সাধারণ শ্রমিকদের ন্যায্য অধিকার বঞ্চিত করে ও শ্রমিকদের অর্থ আত্মসাৎ করে সিলেট জেলা সড়ক পরিবহণের কথিত ও দুর্নীতিবাজ এসব শ্রমিক নেতারা নিজেদের অপকর্ম ও দুর্নীতি ঢাকতে জনপ্রিয় শ্রমিক নেতা প্রকৌশলী এজাজুল হক এজাজকে নিয়ে মিথ্যাচার ও বিভ্রান্তি ছড়াচ্ছে।

বিজ্ঞপ্তিতে শ্রমিকলীগ নেতৃবৃন্দ আরো বলেন, এসব দুর্নীতিবাজ ও সরকারবিরোধী কথিত শ্রমিক নেতাদের সকল ষড়যন্ত্র সাধারণ শ্রমিকরা প্রতিহত করে দাঁতভাঙ্গা জবাব দিতে সর্বদা প্রস্তুত রয়েছে।

গণমাধ্যমে পাঠানো যৌথ বিবৃতি প্রদান করেন সিলেট জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শামীম রশিদ চৌধুরী, সিনিয়র সহ সভাপতি আব্দুল মতিন ভুঁইয়া, আব্দুল জলিল, আব্দুস সাত্তার, মহানগর শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুর রহমান, এম শাহরিয়ার কবির সেলিম, নাজমূল আলম রুমেন, ফরহাদ হোসেন, শেখ তোফায়েল আহমদ শেফুল, সদস্য সচিব জাকারিয়া আহমদ টিপু প্রমুখ।




আপনার মন্তব্য

আলোচিত