সংবাদ বিজ্ঞপ্তি

২০ জুন, ২০১৭ ২০:১৭

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাস্টিজের ইফতার সম্পন্ন

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাস্টিজের উদ্যোগে মঙ্গলবার (২০ জুন) সিলেট নগরীর একটি কমিউনিটি সেন্টারে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ইফতার ও দোয়া মাহফিলে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর মো.মনির উদ্দিন এর সভাপতিত্বে এবং প্রশাসন ও জনসংযোগ পরিচালক তারেক উদ্দিন তাজের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান সামছি বেগম।

ইফতার মাহফিলে বক্তব্য রাখেন ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ফরিদা বেগম, ফাহমিদা নজির, নজির আহমদ, ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ঋষি কেশ ঘোষ, মানবিক অনুষদের ডীন ও ইফতার কমিটির আহ্বায়ক প্রফেসর সৈয়দ মুয়ীজুর রহমান, রেজিস্ট্রার নুসরত আফজা চৌধুরী, একাডেমীক কাউন্সিলের সদস্য এডভোকেট সুপ্রিয় চক্রবর্তী, প্রফেসর তুলশী কুমার দাস, ইংরেজি বিভাগের প্রধান মাহবুব ইবনে সিরাজ, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান আব্দুল্লাহ আলো, অর্থ পরিচালক সুশান্ত আচার্য, উপগ্রন্থাকারি মোঃ মোস্তফা কামাল।

ইফতার মাহফিলে ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষক, কর্মকর্তা কর্মচারীরা অংশ নেন। ইফতার ও দোয়া মাহফিলে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মো. আব্দুল্লাহ আল মামুন। মোনাজাত পরিচালনা করেন মো. আলাউদ্দিন।



আপনার মন্তব্য

আলোচিত