সংবাদ বিজ্ঞপ্তি

২২ জুন, ২০১৭ ২০:২২

গরীব ও অসহায়দের মধ্যে ফরচুন ফ্যামিলির ঈদবস্ত্র বিতরণ

ফরচুন ফ্যামিলি সোস্যাল অর্গানাইজেশনের উদ্যোগে বৃহস্পতিবার (২২ জুন) সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের হলরুমে গরীব ও অসহায়দের মধ্যে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অর্গানাইজেশনের সংঘটক আবু শামস ফাহিমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য ও মহানগরের আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেন, অসহায় পথশিশুদের পাশে যারা দাড়ায় তারা সমাজের শ্রেষ্ঠ সন্তান। যারা নিজেদের পকেট খরচের টাকা নিজের কাজে ব্যয় না করে পথশিশুদের সাহায্যে ব্যয় করছে তারা নিঃসন্দেহে প্রশংসার দাবীদার।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গুলজার হোসেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফরচুন ফ্যামিলির প্রতিষ্ঠাতা সদস্য ইউনুস আহমেদ, ফরচুন ফ্যামিলির প্রতিষ্ঠাতা সদস্য এ.এস.শুভ, যুবায়ের সাইফুল্লাহ, আব্দুস সামাদ আজমিন, কাঞ্চন ভট্টাচার্য, ইমরান উদ্দিন, ফেরদৌস ওয়াহিদ, আই.এইচ.মাহদি, জুনাইদ আহমেদ, রুবেল আহমেদ, সাফাত আহমেদ, সামি আল মারজান, শাহারান হাবিবা চৌধুরী, নূর নাহার ডেইজি রহমান, শুক্রা আক্তার হেনা, ফৌজিয়া হেলি, তামান্না এলাহি তাবাসসুম, পূজা বৈদ্য প্রমুখ।

গত ১৯ জুন সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারে ফরচুন ফ্যামিলির পক্ষ থেকে প্রায় তিন শতাধিক অসহায় পথশিশুদের মধ্যে ইফতার বিতরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত