সংবাদ বিজ্ঞপ্তি

১১ জুলাই, ২০১৭ ২২:৩৭

বিমানবন্দরে বিএনপি নেতা মাজহারুল ইসলাম ডালিমকে সংবর্ধনা

সিলেট জেলা বিএনপির উপদেষ্টা ও ৪নং খাদিমপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাজহারুল ইসলাম ডালিম দেশে এসেছেন। মঙ্গলবার দুপুরে যুক্তরাষ্ট্র থেকে তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে আসলে সেখানে সিলেট জেলা বিএনপি, সদর উপজেলা ও খাদিমপাড়া ইউনিয়নবাসী তাকে এক গনসংবর্ধনা প্রদান করেন।

পরে চেয়ারম্যান মাজহারুল ইসলাম ডালিকে এক বর্ণাঢ্য মোটর শোভাযাত্রা সহকারে খাদিমপাড়াস্থ তার নিজ বাড়ীতে নিয়ে আসা হয়। সেখানেও তাকে ব্যাপক সংবর্ধনা প্রদান করা হয়।  

এসময় চেয়ারম্যান মাজহারুল ইসলাম ডালিম বলেন, দীর্ঘদিন পর আপনাদের ভালবাসা ও আন্তরিকতায় আমি অভিভুত। আমি প্রবাসে থাকলেও সবসময় আমার দল জাতীয়তাবাদী দল বিএনপি’র নেতা-কর্মী, সদর উপজেলা ও বিশেষ করে খাদিমপাড়া ইউনিয়নবাসীর সর্বস্থরের জনসাধারনের সাথে যোগাযোগ ছিল ও এখনো আছে। তার প্রমান আজকের এই গনসংবর্ধনা অনুষ্ঠান। তিনি বলেন, তাকে দেয়া এই সংবর্ধনা প্রমান করে সদর উপজেলা বিশেষ করে খাদিমপাড়া ইউনিয়ন বিএনপি’র শক্তিশালী ঘাটি। এজন্য প্রশাসন তাকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠান বানচালের প্রাণপন চেষ্টা ও বাধাঁ প্রদান করা হয়েছে। তারপরও হাজার হাজার নেতা-কর্মী সদর উপজেলাবাসীর সর্বস্থরের মানুষ আমাকে গ্রহন করে সংবর্ধনা দিয়েছে। এজন্য আমি চিরকৃতজ্ঞ।  

জেলা বিএনপি’র সহ পরিবার ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মো. আইয়ুব আলী সজিবের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপি’র প্রচার সম্পাদক নিজাম উদ্দিন জায়গিরদার, সহ-ক্রীড়া সম্পাদক আব্দুল ওয়াহিদ সুহেল, সদস্য জাহেদুল ইসলাম জাহাঙ্গির, সাইদুর রহমান সাইদ, বদরুল ইসলাম আজাদ, ফরিদ উদ্দিন, হোসেন আহমদ দুলাল, সাহিন আহমদ, ফারুক আহমদ, আতিকুর রহমান আতিক, আব্দুর রহিম বাবুল, মকবুল আলী, ফয়জুর রহমান, কামাল উদ্দিন, ময়ঈনুল ইসলাম মজনু, সাইফুল ইসলাম, মাসুদ আলী মাসুম, রফিক দেওয়ান, হাফিজ উদ্দিন, এনামূল হক পাবেল, মালেক আহমদ, দেলওয়ার হোসেন নাদিম, রিয়াজ উদ্দিন, হারুনুর রশিদ, গিয়াশ উদ্দিন, খালেদ আহমদ, আলী আহমদ জাকেল মেম্বার, নিজাম উদ্দিন মেম্বার, সঈদুর রহমান এনাম মেম্বার, মঞ্জুরুল ইসলাম, রেদওয়ান আহমদ, জামিল আহমদ, আবুল কালাম, নুরুল ইসলাম রুমন, আকবর আলী, মোক্তার আলী, নুরুল ইসলাম তখন, তারেক আহমদ, ছালিক আহমদ, হিমেল আহমেদ, ফয়জুল ইসলাম, রফিক উদ্দিন, লিটন আহমদ, বোরহান উদ্দিন, আব্দুল মুতলিলব, আনোয়ার উদ্দিন, জয়নাল আবেদীন, শেখর রঞ্জন দাস, ইমদাদ আহমদ, সুমন আহমদ, রাজন মিয়া, সুহেল আহমদ, ইসলাম উদ্দিন, আশরাফ উদ্দিন রাজিব, ইমরান হোসেন, রোম্মান আহমদ, আলম আহমেদ, আলা উদ্দিন মনই, রাখু চক্রবর্তী, আব্দুল মুকিত, জাহাঙ্গির আলম, লোকমান আহমদ, স্বপন আহমদ, মঈন আহমদ, কবীর উদ্দিন হিমেল, আলী আকবর, রফিক আহমদ, ফজলুর রহমন, মস্তফা মিয়া, জসিম উদ্দিন, শহীদ আহমদ, সুলেমান আহমদ, রিপন আহমদ, দুলাল মিয়া, নজরুল ইসলাম, খয়রুল ইসলাম, আলা উদ্দিন, খলিল আহমদ, সৈয়দ মোস্তফা কামরুল, আশরাফুল আহমদ আহাদ, জুয়েল আহমদ রাজু, মাসুম আহমদ, মাজহারুল ইসলাম মাজেল, হেলাল আহমেদ, শিপু আহমেদ, লিটন আহমদ, আফসার আহমদ, কবীর আহমদ, স্বারন্তনদেব রায়, তাজুল ইসলাম, রাহাত আহমেদ, সাঈম আহমেদ, শাহীন আহমদ, জাহেদ আহমেদ, বেলাল আহমদ, ফাহিম আহমদ, মনসুর আহমদ, লাল মিয়া, রিপন আহমদ, জুনেদ আহমদ,ঈমন আহমদ, আল আমিন প্রমূখ।  

আপনার মন্তব্য

আলোচিত