প্রেস বিজ্ঞপ্তি

১৫ জুলাই, ২০১৭ ১২:২৫

সিলেট বৌদ্ধ সমিতির নতুন কমিটি গঠন

সিলেট বৌদ্ধ সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে।

শুক্রবার সিলেট বৌদ্ধ সমিতির এক সাধারণ সভায় নতুন কমিটিকে দায়িত্ব দেয়া হয়। উপস্থিত সকলের আলোচনা শেষে উপদেষ্টা মন্ডলী সিলেট বৌদ্ধ সমিতির সকল দিক বিবেচনা করে সিলেট বৌদ্ধ সমিতির নতুন কমিটিতে বাবু অরুন বিকাশ চাকমাকে সভাপতি ও বাবু উৎফল বড়ুয়াকে সাধারণ সম্পাদক মনোনীত করেন।

সিলেট বৌদ্ধ বিহারের  অধ্যক্ষ শ্রীমৎ সংঘানন্দ থেরো মহোদয় কাজ থেকে পঞ্চশীল গ্রহণের মধ্যদিয়ে সভার কাজ শুরু করা হয়।  বাবু জ্যোতিমিত্র বড়ুয়া সভাপতিত্বে ও সমিতির সাধারণ সম্পাদক বাবু শান্তিময় চাকমার পরিচালনায় অনুষ্ঠানটি পরিচালিত হয়।

শুরুতেই নতুন কমিটি গঠনের কল্পে বক্তব্য রাখেন সিলেট বৌদ্ধ সমিতির সফল সাবেক সভাপতি বাবু সাধন কুমার চাকমা,সন্মানিত উপদেষ্টা বাবু রামেন্দ্র বড়ুয়া,সন্মানিত উপদেষ্টা বাবু বরণময় চাকমা, সন্মানিত উপদেষ্টা বাবু অমর চাকমা,সন্মানিত উপদেষ্টা বাবু চিন্তামনি চাকমা,সন্মানিত উপদেষ্টা বরণ চাকমা,সাবেক সভাপতি বাবু দিলীপ বড়ুয়া, সহ-সভাপতি বাবু নিশুতোষ বড়ুয়া, বাবু অরুন বিকাশ চাকমা, সহ-সাধারণ সম্পাদক বাবু অমৃত চাকমা,কাজল বড়ুয়া,সহ-সভাপতি ইঞ্জিনিয়ার সাজু বড়ুয়া, অর্থ সম্পাদক শিমুল মুৎসুদ্দী,পলাশ বড়ুয়া, দেবু বড়ুয়া,অংশুমান মার্মা, লাবলু বড়ুয়া, পাপ্পু বড়ুয়া, উৎফল বড়ুয়া প্রমুখ।

উপস্থিত সকলের আলোচনা মধ্য দিয়ে প্রতিবারের মত এবারও  উপদেষ্টা মন্ডলী সিলেট বৌদ্ধ সমিতির সকল দিক বিবেচনা করে সিলেট বৌদ্ধ সমিতির নতুন কমিটিতে বাবু অরুন বিকাশ চাকমাকে সভাপতি ও বাবু উৎফল বড়ুয়াকে সাধারণ সম্পাদক মনোনীত করেন।

সমিতির নিয়মানুসারে আগামী ২৮ জুলাই ২০১৭ এর মধ্য নতুন সভাপতি ও নতুন সাধারণ সম্পাদক পুর্নাঙ্গ কমিটি গঠন করে আগামী ২৮ জুলাই সমিতির সাধারণ সভায় পেশ করার সিদ্ধান্ত গৃহীত হয়।

পরে সভার ও সমিতির সভাপতি নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিনন্দন জানিয়ে সভার পরিসমাপ্তি করেন।

আপনার মন্তব্য

আলোচিত