বড়লেখা প্রতিনিধি

১৭ জুলাই, ২০১৭ ২২:২৭

বড়লেখায় খলিলুর রহমান ট্রাস্ট ও ফ্রেন্ডস ক্লাবের ত্রাণ বিতরণ

আল্লামা খলিলুর রহমান খান এডুকেশন ট্রাস্ট এর উদ্যোগে উত্তর শাহবাজপুর ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রায় শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।
রবিবার বিকেলে ইউনিয়নের বন্যা দুর্গত এলাকায় খাদ্যসামগ্রী ও অর্থ বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তর শাহবাজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আকবর আলী।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন তরুণ সমাজসেবক ও শিক্ষানুরাগী খিজির আহমেদ, দেলোয়ার হুসাইন, মাওলানা বদরুল ইসলাম, মাওলানা আব্দুন নুর, ব্যবসায়ী আব্দুল মালিক, প্রবাসী তামিম আহমদ চৌধুরী, ব্যবসায়ী বদরুল ইসলাম প্রমুখ।

ফ্রেন্ডস পাওয়ার ইউনাইটেড ক্লাব :
এদিকে ফ্রেন্ডস পাওয়ার ইউনাইটেড ক্লাব সিলেট এর বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রায় অর্ধ শতাধিক পরিবারের মধ্যে চাল ও ঔষধ বিতরণ করা হয়। এসময় ক্লাবের বড়লেখা উপজেলা শাখার সভাপতি নাসির উদ্দিন এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ফাহাদ আহমেদের সঞ্চালনায় প্রধান অথিতির বক্তব্য রাখেন ইউপি সদস্য ও ক্লাবের উপদেষ্টা ফয়সল আলম স্বপন।

উপস্থিত ছিলেন ক্লাবের সহ-সভাপতি জামিল আহমেদ, সহ সাধারন সম্পাদক মিসবাহ উদ্দিন মাসুম, অর্থ সম্পাদক জাকারিয়া আহমেদ, সাংগঠনিক সম্পাদক রুবেল হোসাইন, আইটি সম্পাদক জুয়েল মাহমুদ, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল শুক্কুর, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক নুরুল হক রিপন, সদস্য রাহিম আহমেদ রাহি, মাহমুদ হোসেন, সাইদ আব্দুল্লাহ, আব্দুল্লাহ আল হামি, আব্দুল্লাহ আল তামিম প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত