সিলেটটুডে ডেস্ক

২৭ জুলাই, ২০১৭ ২১:৫১

সিলেটে স্বজন সমাবেশের বৃক্ষরোপন কর্মসূচী

সিলেটে স্বজন সমাবেশের উদ্যোগে বৃক্ষরোপন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নগরীর দি এইডেড হাই স্কুল প্রাঙ্গনে বৃক্ষরোপনের উদ্বোধন করেন স্কুলের প্রধান শিক্ষক মো. সমশের আলী।

এসময় উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, দৈনিক যুগান্তর সিলেট ব্যুরো ইনচার্জ সংগ্রাম সিংহ, স্বজন সমাবেশের বিভাগীয় সমন্বয়ক প্রণবকান্তি দেব, এইডেড হাই স্কুলের শিক্ষক মো. ফয়সল আহমেদ, স্বজনের সভাপতি সুমন রায়, সহ সভাপতি সুবিনয় আচার্য্য, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম (অনি), সহ সাধারণ সম্পাদক সোহান মিয়া, শাহরিয়ার রাহী, সাংগঠনিক সম্পাদক শাওন আহমদ, দপ্তর সম্পাদক সুলতান হোসেন চৌধুরী, প্রচার সম্পাদক মো. রবিউস সানী, সমাজ সেবা সম্পাদক মীর মিশকাত মৌ, ক্রীড়া সম্পাদক যীশু আচার্য্য, কার্যকরী সদস্য আরাফাত হোসেন, রুবেল রাজ ও স্বজন কাজি রিফাত। এসময় প্রধান শিক্ষক মো. সমশের আলী বৃক্ষরোপনের জন্য এইডেড স্কুল প্রাঙ্গন বাছাই করায় যুগান্তর স্বজন সমাবেশের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

তিনি বলেন, প্রকৃতির ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপনের কোন বিকল্প নেই। এই পৃথিবীকে টিকিয়ে রাখতে হলে প্রতিটি মানুষের বছরে অন্তত একটি করে গাছ লাগানো উচিত।

আপনার মন্তব্য

আলোচিত