সিলেটটুডে ডেস্ক

০৬ আগস্ট, ২০১৭ ১৩:৪৯

‘খুনি, ধর্ষণ ও লুণ্ঠনকারীদের ঠিকানা হচ্ছে আওয়ামীলীগ’

সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সভাপতি ও বর্তমান মহানগর বিএনপির সহ-সভাপতি জিয়াউল গণি আরেফিন জিল্লুর বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ভিশন বাস্তবায়নে ছাত্রদলের প্রত্যেক নেতাকর্মীদের ‘ওয়ার্কিং গ্রুপ’ করে কাজ করে যেতে হবে।

বাংলাদেশের অর্থনীতি, তথ্যপ্রযুক্তি, সমাজ, শিক্ষা ও রাজনীতিকে ২০৩০ সাল নাগাদ বিএনপি কোথায় নিয়ে যেতে চায়, তার একটি রূপকল্প দিয়েছেন দেশনেত্রী সাবেক সফল প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। এখন খুনি, ধর্ষণ ও  লুণ্ঠনকারীদের ঠিকানা হচ্ছে আওয়ামীলীগ। আওয়ামীলীগের সকল অপকর্ম’র জবাব দিতে দেশের সাধারণ মানুষ আজ প্রস্তুত।

দেশনেত্রী বেগম খালেদা জিয়া ঘোষিত ‘ভিশন ২০৩০’ বাস্তবায়নের লক্ষ্যে সিলেট মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের উদ্যোগে তিনি শনিবার (৫ আগস্ট) মদিনা মার্কেটের একটি অভিজাত হোটেলে কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের আহবায়ক এস এম সেফুলের সভাপতিত্বে ও কলেজ ছাত্রদল নেতা জাহাঙ্গীর আলম পারভেজ এবং সাকিবুজ্জামান সাকিব’র যৌথ পরিচালনায় আয়োজিত কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক মাহবুব কাদির শাহী, পরিবেশ ও পরিকল্পনা সম্পাদক লল্লিক আহমদ চৌধুরী, সহ-বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আলমগির বখত চৌধুরী সুয়েব, মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি কাজী মেরাজ, দেওয়ান আরাফাত চৌধুরী জাকির, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা জেহিন আহমদ।

অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন আলী আমজদ, জামাল আহমদ খান, গাজী মিল্টন, আজাদ রুমেল, জুয়েল চৌধুরী, হাফিজ আহমদ সোহেল, সালমান আহমদ, আলতাব আলী, নাজিম উদ্দিন, নাবিল রাজা চৌধুরী, আলী আকবর রাজন, নাহিয়ান আহমদ রিপন, আবুল মোন্তাসির সাব্বিহ, ইমরান সিদ্দেকী সৌরভ, সাধন কর্মকার, সাম্দা আহমদ, মারুফ আহমদ জোনাক, এস এম সায়েম, শাহনুর ওয়াদুদ সাগর, সায়েম আহমদ, নাঈম আহমদ, জাহেদ তালুকদার, মাহবুবুর রহমান, তোফাজুন হোসেন, আবির দেব, আফরোজ মিয়া, খালেদ আহমদ, কামরুল ইসলাম, সাহান আল মামুন, শাহ আলম, আবুল হাসান, সাইফুল ইসলাম, রুবেল আহমদ, সাইফুল ইসলাম রাহী, ইফতেখার আহমদ চৌধুরী, ফাহিম আহমদ, জামিলুর রহমান জনি, আকাশ চৌধুরী, সুবেল আহমদ, মিজান আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত