সংবাদ বিজ্ঞপ্তি

১১ আগস্ট, ২০১৭ ১৯:১৭

সদস্য সংগ্রহ কর্মসূচি সফল করতে হবে: খন্দকার মুক্তাদির

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, বিএনপিতে এখন আর কোন গ্রুপিং নেই। এখন বেগম খালেদা জিয়া এবং তারুণ্যের অহংকার তারেক রহমানের নেতৃত্বে বিএনপি আগের চেয়ে অনেক বেশি ঐক্যবদ্ধ এবং শক্তিশালী। ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এই ফ্যাসিস্ট অবৈধ সরকারের বিরুদ্ধে দূর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। এই ঐক্যবদ্ধ আন্দোলনে বড় ভূমিকা রাখবে বেগম জিয়ার নির্দেশিত সদস্য সংগ্রহ এবং নবায়ন কর্মসূচি। তাই বাংলাদেশ জাতীয়তাবাদী পরিবারের সবাইকে সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি সফল করে বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে হবে। কারণ একমাত্র বেগম জিয়াই পারেন বাংলাদেশকে এই নব্য বাকশালী ফ্যাসিস্ট আওয়ামী সরকারের অন্ধকার যুগ থেকে দেশ ও দেশের মানুষকে মুক্ত করতে।

শুক্রবার (১১ আগস্ট) ১২নং ওয়ার্ড বিএনপি, ছাত্রদল ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিকাল ৫টায় সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

১২নং ওয়ার্ড বিএনপির সভাপতি আফতাবুর রহমান বকুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তুহেলের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, মহানগর বিএনপির সহ সভাপতি এডভোকেট জাহেদ আহমদ চৌধুরী, জেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক শাকিল মুর্শেদ, শেখঘাট ছানা উল্লাহ মসজিদের সেক্রেটারী বিএনপি নেতা রুহেল আহমদ, মহানগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি আব্দুল ওয়াহাব কাইয়ুম, ওয়ার্ড বিএনপি নেতা লাহিন আহমদ, জসিম উদ্দিন, মহানগর ছাত্রদলের সহ সভাপতি বেলায়েত হোসেন মোহন, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আলতাফুর রহমান সুমন, মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম টিপু, সহ সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বি আহসান, মহানগর ছাত্রদলের সাবেক বেসরকারি বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান, মহানগর ছাত্রদলের সিনিয়র সদস্য তপু বিশ্বাস, সিনিয়র সদস্য জাবেদ আহমদ, মছব্বির আহমদ, আব্দুল মুহিত নুন্নু, রুমন আহমদ, মুমিন আহমদ খান, জনি রায়, আদিল আহমেদ রিমন, দুলাল আহমদ মারুফ, ইব্রাহিম খলিল, তুহিন আহমদ, জামাল আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত