সংবাদ বিজ্ঞপ্তি

১১ আগস্ট, ২০১৭ ১৯:৫৪

গণতন্ত্র পুনরুদ্ধারে ভূমিকা পালন করতে হবে : আলী আহমদ

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ বলেছেন, গায়ের জোরে ভোটার বিহীন নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় গিয়ে আওয়ামীলীগ স্বৈরাচারী শাসনের মাধ্যমে গণতন্ত্রকে ক্ষত-বিক্ষত করেছে। মানুষের ভোটাধিকার নিয়ে অবৈধ সরকারকে আর কোন ষড়যন্ত্র হতে দেয়া হবেনা জানিয়ে তিনি বলেন, মুক্তিকামী দেশপ্রেমিক জনতা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আহ্বানে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে ঐক্যবদ্ধ রয়েছে। জাতির ক্রান্তিলগ্নে শহীদ জিয়ার আদর্শের সৈনিকদেরকে অতন্দ্র প্রহরীর ভূমিকা পালন করতে হবে।

শুক্রবার (১১ আগস্ট) দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার ইউনিয়ন বিএনপির উদ্যোগে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

লালাবাজার ইউনিয়ন বিএনপি সভাপতি মো. নছির মিয়ার সভাপতিত্বে ও মহানগর বিএনপির সহ-দফতর সম্পাদক লোকমান আহমদের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি সভাপতি হাজী শাহাবুদ্দিন, বিয়ানীবাজার পৌর সভাপতি আবু নাসের পিন্টু, দক্ষিণ সুরমা উপজেলা সাধারণ সম্পাদক শামীম আহমদ, লালাবাজার ইউনিয়ন সাধারণ সম্পাদক জিলা মিয়া মেম্বার, বিএনপি নেতা হুমায়ুন কাদের রিপন, আমিনুর রহমান চৌধুরী মিফতাহ, জাহির আলী, আব্দুল আহাদ ও গৌছ মিয়া প্রমুখ।

বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মীর উপস্থিতিতে সদস্য ফরম পূরণের মধ্য দিয়ে পুরাতন বিএনপি সদস্যদের পদ নবায়ন এবং ফরম নতুন সদস্যদের অন্তর্ভুক্ত করেন অতিথিবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত