সংবাদ বিজ্ঞপ্তি

১৫ আগস্ট, ২০১৭ ২১:৫২

সিলেট মহানগর আওয়ামীলীগের মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সিলেট মহানগর আওয়ামীলীগের উদ্যোগে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যবর্গ সহ সকল নেতাকর্মী এবং বন্যার্ত মানুষের কল্যাণ কামনা করে এই মোনাজাত অনুষ্ঠিত হয়। নগরীর ধোপাদিঘীরপাড়স্থ হাফিজ কমপ্লেক্সে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আসাদ উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলের শুরুতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের অন্যতম সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

এসময় তিনি বলেন, আজ শোক কে শক্তিকে পরিণত করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার কাজে আত্ম নিয়োগ করতে হবে। তিনি বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে যারা নিজেদের স্বার্থ সিদ্ধির চেষ্টা করেছিল, আজ তারা ইতিহাসের আস্তাকুড়ে নিপতিত হয়েছে। তিনি বলেন, বঙ্গবন্ধুর মহান আদর্শকে লালন করে এবং তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়ন ও সমৃদ্ধির পথে দূর্বার গতিতে এগিয়ে চলেছে। এর ধারাবাহিকতা রক্ষার জন্য আওয়ামীলীগের নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

মাহফিলে মোনাজাত পরিচালনা করেন বন্দরবাজার কালেক্টরেট জামে মসজিদের ঈমাম হাফিজ মাওলানা শাহ আলম। মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ওসমানী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ মুর্শেদ চৌধুরী, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক কাউন্সিলর ফয়জুর আনোয়ার আলাওর, মোঃ জাকির হোসেন, বিজিত চৌধুরী, সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল চৌধুরী নাদেল, সহ সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র, মহানগর আওয়ামীলীগ নেতা এটিএম হাসান জেবুল, আজহার উদ্দিন জাহাঙ্গীর, মহানগর আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক দিবাকর ধর রাম, মহানগর আওয়ামীলীগের উপদেষ্টা ও ১৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ মতিন,  মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাসিত রুম্মান, শ্রমিক লীগের সিলেট জেলা সভাপতি শাহরিয়ার কবির সেলিম, মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নাজমুল আলম রোমেন, মহানগর সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, যুবলীগ নেতা মুশফিক জায়গীরদার, তাঁতী লীগের কেন্দ্রীয় সদস্য কালাম আহমদ, সাবেক কাউন্সিলর আব্দুর রকিব বাবলু, তাঁতী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বাদশা গাজি, ১৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাবেদ সিরাজ, ২৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বাদশা মিয়া, ২৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ছয়েফ খান, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সিদ্দেক আলী, সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি এনামুল হক মুক্তার, যুগ্ম সম্পাদক মোঃ ইকবাল হোসেন, ২৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নুর আলী, ১২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক মানিক মিয়া, কয়েছ উদ্দিন আহমদ।

আরো উপস্থিত ছিলেন, হাফিজ মাওলানা তাফাজ্জুল হক, হাফিজ ইয়াহিয়া, হাফিজ দেলোয়ার, হাফিজ এনামুল হক, হাফিজ হেলাল, মাওলানা আকরম হোসেন, হাফিজ আবুল হোসেন, হাফিজ ফখরুল ইসলাম, হাফিজ আজমত উল্লাহ প্রমুখ। তাছাড়া নগরীর ২৭নং ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ আওয়ামীলীগের বিভিন্নস্তরের নেতাকর্মীরা মিলাদ মাহফিলে অংশ নেন। মিলাদ শেষে শিরনি বিতরণ করা হয়।    


আপনার মন্তব্য

আলোচিত