সংবাদ বিজ্ঞপ্তি

৩০ আগস্ট, ২০১৭ ১৭:৫৭

দয়ামীরে মন্তাজ আলী ট্রাস্টের উদ্যোগে ত্রাণ বিতরণ

সিলেটের ওসমানীনগরে হাজী মন্তাজ আলী সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষক ও গরীবদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (৩০ আগস্ট) দুপুরে দয়ামীর গ্রামে ট্রাস্ট কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে ত্রাণ সামগ্রী বিতরণ করেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া।

ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও চেয়াম্যান যুক্তরাজ্য প্রবাসী আব্দুল ওয়াদুদ’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়নুল হক চৌধুরী, দয়ামীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস টি এম ফখর উদ্দিন, সাবেক চেয়ারম্যান আব্দুল হাই মোশাহিদ, উছমানপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোতাহির আলী, বালাগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি বদরুল আলম চৌধুরী, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা সিরাজ আলী, সুরমান আলী, সমাজসেবী আব্দুল্লাহ মিসবাহ, জুবায়ের আহমদ শাহীন, ফারুক আলী, সাব্বির আহমদ, ইদ্রিস আলী, হাজী মন্তাজ আলী সমাজ কল্যাণ ট্রাস্টের সদস্য সন্তেরা বিবি,আব্দুল কুদ্দুস ও আব্দুল জলিল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া বলেন,দেশে বন্যাসহ যে কোন প্রাকৃতিক দুর্যোগ দেখা দিলে প্রবাসীরা ত্রান সামগ্রী দিয়ে সাহায্যের হাত বাড়ান। হাজী মন্তাজ আলী সমাজ কল্যাণ ট্রাস্ট দীর্ঘ দিন ধরে গরীব ও অসহায় মানুষের সাহায্য সহযোগিতা করে আসছে। তিনি দেশের অসহায় ও গরীব মানুষের কল্যাণে প্রবাসীদের আরো বেশি করে অবদান রাখার অনুরোধ জানান। এসময় ২৫০ জন অসহায় গরীবদের মাঝে চাল ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত