সিলেটটুডে ডেস্ক

১৫ নভেম্বর, ২০১৭ ১৮:১৪

অক্সফোর্ড প্রি -ক্যাডেট স্কুলে ট্যালেন্ট সার্চ কম্পিটিশন-২০১৭ এর পুরস্কার বিতরণ

সিলেট সদর উপজেলার টুকেরবাজার এর খুররমখলাস্থ অক্সফোর্ড প্রি -ক্যাডেট স্কুলে ট্যালেন্ট সার্চ কম্পিটিশন-২০১৭ পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ নভেম্বর) সকাল ১১টায় স্কুল হলে এ পুরস্কার দেয়া হয়।

স্কুলের প্রিন্সিপাল মো. আজমল হোসেনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক আলী নূর রহমান নয়নের পরিচালনায় পুরস্কার বিতরণী পূর্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লালাবাজার স্কুল এন্ড কলেজের বাংলা প্রভাষক মো. হাবিবুর রহমান, স্কুল ম্যানেজিং কমিটির পরিচালক মো. ফুলমিয়া, জাবেদ হোসেন, সাজিদুর রহমান, সেলিম আহমদ।

অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন মাস্টার আব্দুল করিম, ডা. এ এ এম শিহাব উদ্দিন। প্রতিযোগিতায় প্রধান পরীক্ষা নিয়ন্ত্রক এর দায়িত্ব পালন করেন স্কুলের শিক্ষক  মোজাম্মেল হোসেন রাজিব ও সহকারী নিয়ন্ত্রকের দায়িত্ব পালন করেন মো. নাহিদ আহমদ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন সহকারী শিক্ষক ছিদ্দিকুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন স্কুলের শিক্ষক শিক্ষিকা, ছাত্রছাত্রী ও অভিভাবকবৃন্দ প্রমুখ।

শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন ছাত্র এহসানুল আবেদিন মাহদি। বক্তব্য শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী ও সমাপনী পরীক্ষার্থীদের প্রবেশ পত্র বিতরণ এবং শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে দোয়া করা হয়।

অভিভাবকরা বক্তব্যে বলেন, ছাত্রছাত্রীদের মধ্যে প্রতিযোগিতামূলক মনোভাব তৈরি করতে স্কুলের সব শিক্ষক-শিক্ষিকা উদার সহযোগিতা প্রদর্শন করে প্রতিযোগিতাকে সফল করে তুলেছেন। এই ধরনের উদ্যোগকে আমরা স্বাগত জানাই।

আপনার মন্তব্য

আলোচিত