সিলেটটুডে ডেস্ক

০৪ ডিসেম্বর, ২০১৭ ১৯:৫৩

জীবনের শেষ দিন পর্যন্ত জনসেবায় নিয়োজিত থাকতে চাই: কাউন্সিলর মুনিম

সিলেট সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব নজরুল ইসলাম মুনিমের উদ্যোগে পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী (সঃ) উপলক্ষ্যে এক দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

শুক্রবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় ছড়ারপাড় এলাকার সর্বস্তরের নাগরিকবৃন্দের উপস্থিতিতে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন কাউন্সিলর নজরুল ইসলাম মুনিম।

তিনি তাঁর বক্তব্যে বলেন, হযরত মুহাম্মদ (স.) এর অনুপম আদর্শ অনুসরণের মাঝে মানবজাতির কল্যাণ নিহিত রয়েছে। তাই মহানবীর আদর্শ অনুসরণ করেই আমাদের জীবনের চলার পথকে সুন্দর ও সমৃদ্ধ করে গড়ে তুলতে হবে।

তিনি আরো বলেন, ১৪নং ওয়ার্ডের নাগরিকবৃন্দের অকুণ্ঠ সমর্থন ভালবাসা ও দোয়া নিয়ে দীর্ঘদিন ধরে ওয়ার্ডবাসীর সামগ্রিক উন্নয়নে কাজ করে যাওয়ার চেষ্টা করে যাচ্ছেন। অসুস্থতাজনিত কারণে বেশ কিছু দিন চিকিৎসাধীন থাকার পরও উন্নয়ন কর্মকাণ্ড থেমে থাকেনি।

এলাকার মানুষের দোয়া সহমর্মিতা ও ভালবাসায় সুস্থ হয়ে তিনি আবারো উন্নয়ন কার্যক্রম অব্যাহত রেখেছেন। আগামীতেও জনসাধারণের কল্যাণে নিজেকে নিবেদিত করে রাখতে চান। সেজন্য তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

তিনি আবেগাপ্লুত কণ্ঠে বলেন, এলাকার মানুষের ভালবাসার জন্য আমি চিরকৃতজ্ঞ। তাই আমি জীবনের শেষ দিন পর্যন্ত জনসেবায় নিয়োজিত থাকতে চাই।

ছড়ারপাড় পঞ্চায়েত কমিটির সভাপতি মো. সোনা মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ছড়ারপাড় জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল হালিম, মোনাজাত পরিচালনা করেন ছড়ার ইমদাদুল উলুম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুস সালাম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট জামাল আহমদ চৌধুরী, মেহবুব মিয়া, ক্রীড়া সংগঠক আলহাজ্ব সিরাজুল ইসলাম শামীম, হাজী মুশাহিদ মিয়া, সাইফুল আলম খান কয়েছ, আব্দুর রহমান, নজির হোসেন, মো. নুনু মিয়া, মো. ইনছান মিয়া, এম.এ মতিন, মো. নিহির মিয়া, জালাল উদ্দিন, বাবুল মিয়া, দিলীপ মিয়া, আবুল আহমদ, আব্দুল বারী, আব্দুল লতিফ, মাসুম আহমদ, আব্দুল মোমিন মামুন, মো. ইউনুস মিয়া, মো. বাছন মিয়া প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ মো. ইয়াহইয়া।


আপনার মন্তব্য

আলোচিত