শাবি প্রতিনিধি

১০ ডিসেম্বর, ২০১৭ ১২:৫২

শাবির আইপিই এসোসিয়েশনের নতুন কমিটি গঠন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগ এসোসিয়েশনের নতুন কমিটি গঠিত হয়েছে। এসোসিয়েশনের পক্ষ থেকে শানিবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

২০১৭-১৮ কার্যকরী সেশনের জন্য পদাধিকার বলে সভাপতির দায়িত্ব পালন করবেন বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. আরিফুল ইসলাম এবং কোষাধ্যক্ষের দায়িত্ব পালন করবেন সহকারী অধ্যাপক মো. জাহিদ হাসান।

কমিটিতে সহ-সভাপতির দায়িত্ব পেয়েছেন মুস্তাকিনুর রহমান চৌধুরী আকাশ এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন নাঈম আশরাফ আদিব।

এছাড়া অন্যান্যের মধ্যে সহ-সাধারণ সম্পাদক হিসেবে ইফতেখার আহসান তন্ময়, সহ-কোষাধ্যক্ষ হিসেবে আবু মুসা, আইটি সম্পাদক হিসেবে জুবায়ের খন্দকার, প্রকাশনা সম্পাদক হিসেবে ইফতেকার আলম ফাহিম, ক্রীড়া সম্পাদক হিসেবে আদিপ্ত রাইহান আকিব এবং সাংস্কৃতি সম্পাদক হিসেবে সামিউল ইসলাম নাহিন ও নাফিসা রফিক দায়িত্ব পালন করবেন।

কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে আছেন- শাহরিয়ার ইসলাম, মৃন্ময় মালাকার, প্রত্যয়া চাকি, সাইফুর রহমান তুষার, তন্ময় পালিত, ওয়াসিফ হোসাইন সাফ্ফাত, আকরাম কবির, পঙ্কজ নন্দী, অরূপ সরকার, কঙ্কণ দাস, তাজদীদ রহমান।

কমিটি ঘোষণা অনুষ্ঠানে শাহপরাণ হলের সাবেক প্রভোস্ট ও আইপিই বিভাগের শিক্ষক অধ্যাপক মুহসিন আজিজ খানসহ বিভাগের শিক্ষকবৃন্দ, শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত