সিলেটটুডে ডেস্ক

১০ ডিসেম্বর, ২০১৭ ১৯:৩৫

৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাথে ড. আব্দুল মোমেনের মতবিনিময় সভা

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের ছোট ভাই জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) চেয়ারম্যান এবং বিশিষ্ট কূটনীতিক ড. একে আব্দুল মোমেন‘র সাথে সিলেট সদর উপজেলা টুকের বাজার ইউনিয়নের আখালিয়া ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৯ ডিসেম্বর) রাত ১০টায় আখালিয়া বাড়ীস্থ যুবলীগের সাধারণ সম্পাদক পারভেজ আহমদ বাস ভবনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

টুকের বাজার ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. শাহজান মিয়ার সভাপতিত্বে টুকের বাজার ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক পারভেজ আহমদ এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) চেয়ারম্যান এবং বিশিষ্ট কূটনীতিক ড. একে আব্দুল মোমেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজু, টুকরে বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলতাফ হোসেন।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, টুকের বাজার ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক মো. কয়ছর আহমেদ, যুবলীগ নেতা গোলজার আহমদ, শামীম আহমদ, জামাল খান জুম্মন আহমদ, আরিফ আহমদ, কাইয়ুম আহমদ, সামছুল খান, রুমেল আহমেদ প্রমুখ।

প্রধান অতিথি বিশিষ্ট কূটনীতিক ড. একে আব্দুল মোমেন বলেন, সিলেটে চলমান বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডকে গতিশীল করার জন্য কাজ শুরু। সিলেটের বিভিন্ন এলাকার মানুষের পাশে থেকে কাজ করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দেন। এমতাবস্থায় সিলেটের আওয়ামী লীগ, যুবলীগ ,সেচ্ছাসেবক লীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ সিলেটবাসী সাথে সিলেটের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের অগ্রগতি নিয়ে ভাবনা। তাই আমি সিলেট-সদর উপজেলার প্রতি পাড়া-মহল্লায় আওয়ামী লীগের নেতাকর্মীদের মতবিনিময় সভার মাধ্যমে চলমান উন্নয়ন কর্মকাণ্ডের সিলেটবাসীর জরুরি প্রয়োজনীয়তা উপলব্ধি করে নতুন নতুন পরিকল্পনা নিয়ে সিলেট বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে সবসময় গুরুত্বপূর্ণ অবদান রেখে আসছে। অবশেষে সকল জল্পনা কল্পনা এবং বহুমুখী জটিলতার অবসান ঘটিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট সিলেটের মানুষ নতুন করে স্বপ্ন পূরণ হবে। সকল মহলের সহযোগিতা কামনা করেন  তিনি। আমি এখন সিলেটের উন্নয়নে কাজ করতে চাই।


আপনার মন্তব্য

আলোচিত