সংবাদ বিজ্ঞপ্তি

১১ ফেব্রুয়ারি , ২০১৮ ২১:০৩

সিলেটে ছাত্রদলের প্রতিবাদ সমাবেশ ও মিছিল

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রায়ের প্রতিবাদে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল কেন্দ্রীয় সংসদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১১ ফেব্রুয়ারি) দুপুরে নগরীর শাহী ঈদগাহ পয়েন্ট থেকে মিছিলটি শুরু হয়ে নগরীর  প্রধান প্রধান  সড়ক প্রদক্ষিণ করে কুমারপাড়া পয়েন্টে এসে সমাবেশে মিলিত হয়।

বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নেতা আকিরুল ইসলাম চৌধুরী জিসান এর সভাপতিত্বে, ছাত্রদল নেতা সালিম আসলাম এবং ফরহাদ আহমদ রাজার যৌথ পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিনিয়র নেতা সুজন মজুমদার, হাবিব আহমদ মুক্তা, মুজিবুর রহমান পবলু, মাসুম আহমদ, রীবন আলী, তারেক চৌধুরী, আকরাম হোসেন,কামরুল আলম চৌধুরী, নাদিম লস্কর, সোহাগ ভূঁইয়া,আলিম  উদ্দিন সাগর আহমদ, ঝুমুর তালুকদার।

সমাবেশে বক্তরা বলেন, দেশে একদলীয় বাকশাল কায়েম করতে সম্পূর্ণ রাজনৈতিক প্রতিহিংসামুলক মামলায় বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে সাজা প্রদান করা হয়েছে। এর মাধ্যমে আওয়ামী অবৈধ বাকশালী সরকার বাংলাদেশের রাজনীতির ইতিহাসে এক কলঙ্কজনক অধ্যায়ের সূচনা করেছে। জাতি স্বৈরাচারী সরকারের এই ফরমায়েশি ও অন্যায় রায় ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে।

রাজপথের কঠিন আন্দোলনেই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে। এই রায় অবিলম্বে বাতিল করা না হলে আওয়ামী বাকশালীদের কঠোর মূল্য দিতে হবে।

সভাপতিত্বের বক্তব্যে আকিরুল ইসলাম চৌধুরী জিসান, অবিলম্বে বিরোধী দলের নেতাকর্মীদের উপর সকল রাজনৈতিক নির্যাতন নিপীড়ন বন্ধ করার আহবান জানান এবং কারাগারে আটক বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা ফয়সল আহমেদসহ সকল বন্দিদের নি:শর্ত মুক্তির দাবী জানান।

আপনার মন্তব্য

আলোচিত