সংবাদ বিজ্ঞপ্তি

১৭ ফেব্রুয়ারি , ২০১৮ ২২:১৬

জগন্নাথপুরে আশারকান্দি ইউনিয়ন বিএনপির অঙ্গ সংগঠনের গণস্বাক্ষর

বিএনপি কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে জগন্নাথপুরে গণস্বাক্ষর সংগ্রহ কর্মসূচী পালন করেছে আশারকান্দি ইউনিয়ন বিএনপি, যুবদল ও ছাত্রদল সহ অঙ্গ-সহযোগী সংগঠন।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার দাওরাই বাজার এলাকায় উক্ত গণস্বাক্ষর কর্মসূচী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

৮নং আশারকান্দি ইউনিয়ন বিএনপি নেতা হাজী ফজলু কবিরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ফখরুল ইসলাম খানের পরিচালনায় গণস্বাক্ষর কর্মসূচীতে বক্তব্য রাখেন- উপজেলা বিএনপি নেতা ও জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক হাজী সোহেল আহমদ খান টুনু।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপি নেতা ও ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোঃ আলমগীর খান, বিএনপি নেতা শাহ রুহেল মিয়া, ইউনিয়ন যুবদল সভাপতি মোঃ ইউছুফ মিয়া, ছাত্রদল নেতা বাবুল খান মুন্না, মোঃ ছাদিক মিয়া, মোঃ দরছ মিয়া, মোঃ জাহেদ মিয়া, আলী হোসেন, এনামুল মেম্বার, মোঃ বাবুল মিয়া, ছদরুল, আয়নল মিয়া, মোঃ লতিফ মিয়া, এম.এ সালাম, আফছার মিয়া, শামিম তালুকদার, মকবুল মিয়া, ছরুক মিয়া, রুনু মিয়া, মোঃ দিলদার খান ও মোঃ কয়েছ মিয়া প্রমুখ।

এসময় নেতৃবৃন্দ বলেন- কোন অপরাধ নয়, জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে রাজনীতি থেকে মাইনাস করতেই তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে একটি ষড়যন্ত্রমুলক মামলায় ভুয়া ফরমায়েশি রায় দিয়ে কারাগারে আটকে রাখা হয়েছে। কিন্তু বেগম খালেদা জিয়াকে ছাড়া এদেশে কোন নির্বাচন জাতি মেনে নিবেনা। যে কোন মূল্যে সেই নির্বাচন প্রতিহত করা হবে।

তারা বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে দেয়া এই ভুয়া মামলার ফরমায়েশি রায় বাতিল করতে হবে। অবিলম্বে গণতন্ত্রের ফিনিক্স পাখি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিতে হবে।

আপনার মন্তব্য

আলোচিত