সংবাদ বিজ্ঞপ্তি

২২ ফেব্রুয়ারি , ২০১৮ ১৫:২০

মুক্তিযোদ্ধা আব্দুল বাছিত স্মরণে আলোচনা সভা

সিলেট জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক ও ফুলবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ আব্দুল বাছিত এর স্মরণে গোলাপগঞ্জে পাচঁ মাইল বাজারে এলাকাবাসীর উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের অনুষ্ঠিত হয়।

ফুলবাড়ী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মো.মজনু আহমদের সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগ নেতা শেখ ছাদিকুর রহমান শেখ ছাদি’র সঞ্চালনায় এবং মাওলানা আক্তার হোসেন এর কোরআন পাক থেকে তেলাওয়াতের মাধ্যমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি বিশিষ্ট রাজনীতিবিদ ও ফুলবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আনোয়ার হোসেন সোনা বলেন, বীর মুক্তিযোদ্ধা এম এ আব্দুল বাছিতের জীবন ছিল দেশ ও জনগণের জন্য উৎসর্গিত। তার কর্মজীবন এই এলাকার আর্দশ স্বরূপ। তার আদর্শ আমাদেও সকলের জন্য অনুসরণীয়। তিনি সারা জীবন মানুষের সেবা করে গেছেন। তার আদর্শকে আপনারা অনুসরণ করুন বলে মন্তব্য করেন।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল গণি, উপজেলা আওয়ামীলীগ নেতা মোফাজ্জল হোসেন তারা মিয়া, বিশিষ্ট মুরব্বি মাহমুদ আলী, পংকি মিয়া, শাইস্তা মিয়া, ইজ্জাদ মিয়া, রমিজ মিয়া, আখলাছ আলী, সমরাজ মিয়া, আজির মিয়া, রুনম আলী, কাঞ্চন মিয়া, জালাল মিয়া, আশরাফ মিয়া।

এসময় অন্যান্যদের মধ্যে আর বক্তব্য রাখেন, গোলাপগঞ্জ স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ফয়ছল আহমদ জীবন, ফুলবাড়ী ইউনিয়নের ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি জুবের আহমদ রুকন, আওয়ামীলীগ নেতা ফয়ছল আহমদ, ছাত্রলীগ নেতা শাহিদ আহমদ চৌধুরী।

এছাড়াও এসময় উপস্থিত ছিলেন ফুলবাড়ী ইউনিয়নের দফাদার ইজ্জাদ আলী, আব্দুল হাদি, হোসেন আহমদ, সুহেব আহমদ, আনোয়ার হোসেন, আজিজুর রহমান, আলী হোসেন, মজনু মিয়া, গ্রাম পুলিশ সদস্য সুহেল আহমদ, মাজেদ আহমদ, শিপলু আহমদ, জামিল আহমদ, রাজু আহমদ, ওলি আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত