সংবাদ বিজ্ঞপ্তি

০২ মার্চ, ২০১৮ ১৬:৪৮

বিয়ানীবাজার উপজেলা ও পৌর বিএনপির মত বিনিময়

বিয়ানীবাজার উপজেলা ও পৌর বিএনপির অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২ মার্চ) বিয়ানীবাজার উপজেলা সভাপতি নজমুল হোসেন পুতুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির নির্বাচিত সাংগঠনিক সম্পাদক, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি ও সিলেট জেলা ছাত্রদলের সাবেক সভাপতি এমরান আহমদ চৌধুরী।

তিনি তার বক্তব্যে বলেন, দেশ জাতি আজ চরম ক্রান্তিকাল অতিবাহিত করছে। বাংলাদেশে জাতীয়তাবাদী শক্তিকে নিশ্চিহ্ন করার সুগভীর ষড়যন্ত্র চলছে। আবারো ভোটারবিহীন পাতানো নির্বাচনের ন্যয় গদি দখল করতে বাকশালী সরকার নানা ষড়যন্ত্রের জাল বিস্তার করছে।

তিনি বলেন, ষড়যন্ত্রমুলক মামলার ফরমায়েশি রায়ে গণতন্ত্রের মা আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখে দেশের বিধ্বস্ত গণতন্ত্রকে চিরতরে কবর দেয়ার চূড়ান্ত প্রস্তুতি চলছে। এব্যাপারে সবাই সজাগ ও সতর্ক দৃষ্টি রাখতে হবে। নেত্রীর নিঃশর্ত মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধারের চলমান আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধভাবে রাজপথে নামতে হবে। চূড়ান্ত বিজয় না হওয়া পর্যন্ত আমাদের সংগ্রাম চালিয়ে যেতে হবে।

উক্ত সভায় আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- বিয়ানীবাজার পৌর বিএনপির সভাপতি আবু নাসের পিন্টু, বিয়ানীবাজার উপজেলা সহ-সভাপতি আতাউর রহমান, আবদুল কুদ্দুস, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম খান, সহ-সাধারণ সম্পাদক নাজিমুদ্দিন, সারোয়ার হোসেন, হাফিজ উদ্দিন, প্রচার সম্পাদক কামাল উদ্দিন, সহ দপ্তর সম্পাদক আবুল হোসেন, সাহিত্য বিষয়ক সম্পাদক আবদুল কাদির,  ছাত্র বিষয়ক সম্পাদক গিয়াস উদ্দিন, সহ-সাহিত্য বিষয়ক সম্পাদক শাহজাহান আহমদ, ছাত্রদল নেতা  আজিজুর রহমান, হৃদয়, সুমন, লায়েক আহমদ, বাছিতুর রহমান বাছিত, জাবের আহমদ, আইনুল ইসলাম, আকতার হোসেন লিমন ও যুবদল নেতা জাহাঙ্গীর আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত