সিলেটটুডে ডেস্ক

০৫ মার্চ, ২০১৮ ২০:১৩

সিলেটে কর কমিশনারের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

সিলেট জেলা কর আইনজীবী সমিতির আয়োজনে কর অঞ্চল সিলেটের কর কমিশনার সৈয়দ মোহাম্মদ আবু দাউদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৫ মার্চ) দুপুরে নগরীর হাউজিং এস্টেটস্থ সমিতির মিলনায়তনে এই সংবর্ধনা প্রদান করা হয়।  

সমিতির সভাপতি এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলার সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট মো. আবুল ফজল ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী খোকন এর যৌথ সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন কর কমিশনার সৈয়দ মোহাম্মদ আবু দাউদ।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত কর কমিশনার তৌহিদুল ইসলাম, যুগ্ম কর কমিশনার তৌহিদুল মুনির ও উপ কর কমিশনার  কাজল সিংহ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি খায়রুল ইসলাম চৌধুরী, সাবেক সভাপতি সুপ্রিয় চক্রবর্তী, সাবেক সভাপতি আবু মোহাম্মদ আসাদ, হাছনু চৌধুরী, বিধুভূষন ভট্টাচার্য, শফিকুর রহমান প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন নজরুল ইসলাম।

সভায় বক্তারা বলেন, সিলেট কর অঞ্চলের কর কমিশনার সৈয়দ মোহাম্মদ আবু দাউদ সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে গেছেন। তাঁর কর্মকাণ্ডে এবং ভ্রাতৃত্ব সুলভ আচরণে সবাই মুগ্ধ ছিল। কর কমিশনার সৈয়দ মোহাম্মদ আবু দাউদ সিলেট কর অঞ্চলকে ধন্য করে গেছেন।

আপনার মন্তব্য

আলোচিত