সংবাদ বিজ্ঞপ্তি

০৭ মার্চ, ২০১৮ ২২:০২

গোলাপগঞ্জে বিএনপির লিফলেট বিতরণ ও কর্মীসভা

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ ও গোলাপগঞ্জ পৌর বিএনপির ১,২ ও ৩ নং ওয়ার্ডের পৃথক কর্মীসভা অনুষ্ঠিত।

বুধবার (৭ মার্চ) বিকেলে জেলার গোলাপগঞ্জ উপজেলার ঢাকা দক্ষিণ বাজারে বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ লিফলেট বিতরণ ও কর্মীসভা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম।

বাজারের বিভিন্ন স্থানে লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ডা: আব্দুল গফুর, যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নোমান উদ্দিন মুরাদ, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান উজ্জল, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আমিন উদ্দিন, জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক আব্দুল মালেক, ঢাকা দক্ষিণ ইউনিয়ন বিএনপির সভাপতি আতাউর রহমান উতু মিয়া, বিএনপি নেতা জামাল আহমদ, কবির আহমদ, এডভোকেট জসীম, আব্দুল কাদির, ইউনিয়ন সাধারণ সম্পাদক সালমান আহমদ, গোলাপগঞ্জ সদর বিএনপির সভাপতি হাজি সেলিম, উপজেলা যুবদলের সহ-সভাপতি মুজিবুর রহমান, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আজিজ খান, দুলাল আহমদ, উপজেলা ছাত্রদল নেতা জাহেদ, শাহজান, কামাল আহমদ, কামরুজ্জামান জুনাক, খন্দকার সাদিক, আবুল কালাম, রতন, জিয়া, রহিম, মিজান, নাছির সুবেদ, সুমেল আহমদ সহ বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এদিকে সন্ধ্যার পর গোলাপগঞ্জ পৌরসভার ১,২ ও ৩নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে গোলাপগঞ্জ কদমতলী বাজারে এক কর্মী সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি  বলেন - অবৈধ আওয়ামী বাকশালী সরকার গণতন্ত্র ও জনগণের ভোটাধিকারকে ভয় পায়। তাই তারা ভোটারবিহীন নির্বাচন দিয়ে ক্ষমতা দখলের স্বপ্নে বিভোর হয়ে আছে। ষড়যন্ত্রমুলক মামলার ফরমায়েশি রায়ে গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে দেশে কোন নির্বাচন মেনে নেয়া হবেনা। শহীদ জিয়ার সৈনিকেরা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মাইনাস করে দেশে যে কোন নির্বাচন প্রতিহত করতে অঙ্গীকারাবদ্ধ। বাকশালীদের হিংসাত্মক থাবায় এদেশের গণতন্ত্র আজ ক্ষত-বিক্ষত। বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখে দেশের ধ্বংসপ্রায় গণতন্ত্রের কফিনে শেষ পেরেক টুকে দেয়া হয়েছে। অবিলম্বে বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিয়ে, একটি অবাধ ও সুষ্ঠু জাতীয় নির্বাচনের জন্য নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করে আওয়ামীলীগকে সরে যেতে হবে। অন্যথায় ইতিহাসের লজ্জাজনক পরিণতি বরন করে তাদেরকে বিদায় নিতে হবে।

পৌর বিএনপির সভাপতি মশিকুর রহমান মহি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত কর্মী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট জেলা সহ-সভাপতি আব্দুল মান্নান, সহ-সভাপতি মহিউস সুন্নাহ চৌধুরী নার্জিস, গোলাপগঞ্জ উপজেলা সভাপতি নছিরুল হক শাহিন চেয়ারম্যান, জেলা আইন সম্পাদক এডভোকেট মুজিবুর রহমান মুজিব, সহ-তথ্য ও গবেষণা সম্পাদক ছালিক আহমদ চৌধুরী, উপজেলা যুবদল সভাপতি ও পৌর প্যানেল মেয়র হেলালুজ্জামান হেলাল, জেলা বিএনপির সহ-দফতর সম্পাদক আব্দুল মালেক, সহ-আইন সম্পাদক আমিন উদ্দিন আহমদ, উপজেলা যুবদলের সাবেক সভাপতি আলেকুজ্জামান আলেক, আমুড়া ইউপি চেয়ারম্যান রুহেল আহমদ, পৌর বিএনপির সহ-সভাপতি আব্দুল খালিক, উপজেলা ও পৌর বিএনপি, যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দের মধ্য থেকে সালেহ আহমদ, কাউন্সিলার আব্দুল জলিল, মুক্তার আহমদ, জামাল আহমদ, ওলীউর রহমান খান, বেলাল আহমদ, রাজন আহমদ, ফরিদ আহমদ, রিপন মাষ্টার, শাহানুর আহমদ, কামাল আহমদ, রাজু আহমদ, শাহান আহমদ, টিপু সুলতান, ফয়েজ আহমদ, মামুন আহমদ, রাসেল গাজী, নাসিম আহমদ, তামিম আহমদ, মুরাদ, নুমান উদ্দিন ও নাহিদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত