সিলেটটুডে ডেস্ক

০৮ মার্চ, ২০১৮ ১৮:৫৪

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে এফআইভিডিভি'র র‍্যালি ও আলোচনা সভা

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে খাদিমনগরের কল্লগ্রামস্থ ফ্রেন্ডস ইন ভিলেজ ডেভেলপমেন্ট বাংলাদেশ (এফআইভিডিবি) প্রশিক্ষণ কেন্দ্রের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ মার্চ) সকালে এ র‍্যালি ও সভার আয়োজন করা হয়।

তৃতীয় ব্যাচের শিক্ষার্থী সম্পা রানী দাস ও তানিয়া আক্তারের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের উপপরিচালক ডা. দেবপদ রায়।

এ সময় তিনি বলেন, ১৯৭৫ সালের ৮ মার্চ জাতিসংঘ এই দিনটিকে আন্তর্জাতিকভাবে নারী দিবস হিসেবে ঘোষণা করে। আমাদেরকে মনে রাখতে হবে শুধু এটা মৌখিকভাবেই নারীদের সমান অধিকার বললে চলবে না। তা বাস্তবিক জীবনে প্রয়োগ করতে হবে। খেয়াল রাখতে হবে যাতে কোন নারী তার অধিকার থেকে বঞ্চিত না হয়। নারীদের পূর্ণ অধিকায় বাস্তবায়ন করেই দেশ ও জাতিকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এফআইভিডিবি এর পরিচালক জাহিদ হোসেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এডমিন এন্ড ফাইনান্স অফিসার মো. আশফাক হোসাইন, ইন্সট্রাক্টর সুজাতা রানী দাস, ফ্যাকাল্টি বিভাগের শিক্ষক তাহমিনা খাতুন, সুমাইয়া আক্তার, পিংকী রানী শিল, স্বপ্না খাতুন, রানী আক্তার, রিমা বেগম, এআরপি ডা. আজিজ আহম্মেদ, ডা. আয়শা তাসমিন ইশিতা, হোস্টেল ম্যানেজার ফরিদা ইয়াসমিন। এছাড়াও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত