সিলেটটুডে ডেস্ক

১১ মার্চ, ২০১৮ ১৮:৪৩

মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের সিলেট বিভাগীয় সম্মেলন ৩১ মার্চ

বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের সিলেট বিভাগীয় সম্মেলন ৩১ মার্চ শনিবার সকাল ১০টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

সম্মেলনের উদ্বোধন করবেন সাবেক আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব বিচারপতি শিকদার মকবুল হক। প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ সরকারের সাবেক প্রধান বিচারপতি তফাজ্জুল ইসলাম।

প্রধান বক্তা থাকবেন জাতীয় মানবাধিকার কমিশনের সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. মিজানুর রহমান। বিশেষ অতিথি থাকবেন সাবেক বিচারপতি, সিলেটের জেলা ও দায়রা জজ সিদ্দিকুর রহমান মিয়া, প্রশিকা ও মানবিক উন্নয়ন কেন্দ্রের চেয়ারম্যান ড. কাজী ফারুক আহমদ, বাংলাদেশ পুলিশের সাবেক প্রধান ড. কাজী বজলুর রহমান, ফাউন্ডেশনের মহাসচিব এস.এম সাইফুর রেজা।

সম্মেলনে সিলেট বিভাগের সকল মানবাধিকার কর্মীদের ইদ্রিছ মার্কেট নিচ তলা জিন্দাবাজার সিলেট বাংলাদেশ ওভারসীজ সার্ভিসেস এ নাম তালিকাভুক্ত করার জন্য সিলেট বিভাগীয় সভাপতি ও জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান, সহসভাপতি আসাদুজ্জামান ও সাধারণ সম্পাদক মনোরঞ্জন তালুকদার, সিলেট জেলা সভাপতি আশরাফুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক এড. মো. সাজ্জাদুর রহমান, সিলেট মহানগর সভাপতি শামীম আহমদ ও সাধারণ  সম্পাদক এড. রাশিদা সাঈদা খানম অনুরোধ জানিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত