সংবাদ বিজ্ঞপ্তি

১২ মার্চ, ২০১৮ ২২:৪৫

বৃহত্তর ময়মনসিংহ সমিতি সিলেটের কমিটি গঠন

বৃহত্তর ময়মনসিংহ সমিতি সিলেটের ২০১৮ ও ২০১৯ মেয়াদের কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়েছে।

সমিতির উপদেষ্টা পরিষদ ও কার্য নির্বাহী পরিষদের সমন্বয়ে বিগত ১৭ ফেব্রুয়ারি প্রধান নির্বাচন কমিশনারের বাসায় আয়োজিত সভায় একই পদে একাধিক প্রার্থী না থাকায় সর্বসম্মত ভাবে ২০১৮-১৯ মেয়াদের জন্য কার্য নির্বাহী পরিষদ গঠন করা হয়।

নবগঠিত কমিটিতে সভাপতি পদে ডা. মো. ছফির উদ্দিন আহমদ, সহ সভাপতি মো. নিজাম উদ্দিন, ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম খান, ড. মো. মোজাম্মেল হক, আফরোজা বেগম শিলা, মো. আবুল হাশেম ও ডা. মো. কামরুল আহসান, সাধারণ সম্পাদক মো. তৌফিকুল আলম বাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল জলিল, অর্থ সম্পাদক শফিকুল ইসলাম শফিক, সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল আলম পারভেজ, সমাজকল্যাণ সম্পাদক আব্দুস সামাদ ভূইয়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ডা. মো. শরিফুল আলম, মহিলা বিষয়ক সম্পাদক উম্মে নাসরিন খানম, ক্রীড়া সম্পাদক মনোয়ার হোসেন রূপক, দপ্তর সম্পাদক মো. আলমগীর হোসেন, প্রচার সম্পাদক অমিত রায়, শিক্ষা ও তথ্য প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আব্দুর রহিম, ধর্ম সম্পাদক মো. শামসুল আলম তালুকদার নির্বাচিত হন।

কমিটিতে সম্মানিত সদস্য হিসেবে ফরিদ উদ্দিন আহমেদ, মো. মাহবুবুল হক, মো. আলমগীর কবির, এডভোকেট মো. শহীদুল্লাহ তালুকদার, আব্দুল্লাহ আল মামুন, মো. শামীম, মো. সুমন আহমদ নির্বাচিত হন।

বৃহত্তর ময়মনসিংহ সমিতি সিলেটের ২০১৮ ও ২০১৯ মেয়াদের কার্যনির্বাহী পরিষদ গঠনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন, আসমা কামরান, কমিশনার হিসেবে ছিলেন, ড. মো. আনোয়ার হোসেন ও এসএন ব্রজেন্দ্র চন্দ্র দাস।




আপনার মন্তব্য

আলোচিত