সিলেটটুডে ডেস্ক

২৮ মার্চ, ২০১৮ ১৯:২০

সিসিক মেয়রের কাছে মদিনা মার্কেট ব্যবসায়ী ও এলাকাবাসীর স্মারকলিপি প্রদান

সিলেট সিটি করপোরেশনের ৮ ও ৯ নং ওয়ার্ডের মদিনা মার্কেট এলাকায় ব্যক্তি মালিকানাধীন জায়গায় আবর্জনা স্তুপ অপসারণ ও পাবলিক টয়লেট নির্মাণের দাবিতে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর কাছে স্মারক লিপি প্রদান করেছেন বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী ও এলাকাবাসী।

বুধবার (২৮ মার্চ) বিকেলে পাঠানটুলা এলাকায় মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতি ও এলাকাবাসীর পক্ষে মেয়র আরিফুল হক চৌধুরীর হাতে স্মারক লিপি তুলে দেন মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির কোষাধ্যক্ষ মো. আব্দুল জব্বার শাহী, ব্যবসায়ী মাহবুবুর রহমান ও সাইদুল ইসলাম।

মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতি ও এলাকাবাসীর স্বাক্ষরিত স্মারক লিপিতে উল্লেখ করা হয়,  সিলেট সিটি করপোরেশনের ৮ ও ৯ নং ওয়ার্ডের বৃহত্তর মদিনা মার্কেট একটি ব্যবসায়ী ও গুরুত্বপূর্ণ এলাকা। মদিনা মার্কেট এলাকার বেশির ভাগ মালিকানাধীন মার্কেটে ব্যবসায়ীদের জন্য নির্দিষ্ট কোন শৌচাগার নেই, যে কারণে প্রায়ই ভোগান্তিতে পরতে হয় ব্যবসায়ীদের।
অপর দিকে সুনামগঞ্জ সড়ক সংলগ্ন ব্যক্তি মালিকানাধীন দত্ত ম্যানশন মার্কেটের ভিতরে আবর্জনার স্তূপ করে রাখায় পরিবেশ দূষণ রোধে অভিযান পরিচালনার দাবি ও সিটি করপোরেশন কর্তৃক ভূমি অধিগ্রহণের মাধ্যমে একটি গণ শৌচাগার নির্মাণের দাবি জানান তারা।

এ সময় সিটি মেয়র আরিফুল হক চৌধুরী সার্বিক বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার আশ্বাস দেন।

আপনার মন্তব্য

আলোচিত