সংবাদ বিজ্ঞপ্তি

২৬ নভেম্বর, ২০১৮ ১৯:৩১

মৌলভীবাজার সমিতি সিলেটের মেম্বার’স ডাইরেক্টরি প্রকাশের উদ্যোগ

সিলেটে বসবাসরত মৌলভীবাজারবাসীর সংগঠন মৌলভীবাজার সমিতি সিলেটের উদ্যোগে সমিতির জীবন সদস্যদের ছবিসহ পরিচিতি ও জেলার ইতিহাস ঐতিহ্য নিয়ে গুরুত্বপূর্ণ লেখাসহ মেম্বারস ডাইরেক্টরি ২০১৮ প্রকাশের উদ্যোগ নেওয়া হয়েছে।

এ উপলক্ষে প্রকাশনা উপ-কমিটির এক সভা গত শনিবার কমিটির আহবায়ক সাবেক পুলিশ সুপার কাওছার আহমদ হায়দরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। কমিটির সদস্য-সচিব নুরুল হক সোহেলের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন সমিতির সভাপতি দেওয়ান তৌফিক মজিদ লায়েক, সাধারণ সম্পাদক মো. রুস্তম খান, কমিটির সদস্য এ মাহবুব ফেরদৌস, মো. আলীম উদ্দিন মান্নান ও মোহাম্মদ মফিক আলী।

সভায় ইতিপূর্বে প্রকাশিত মেম্বার'স ডাইরেক্টরি ২০১৬ তে যাদের নাম, ঠিকানা, ছবি ও অন্যান্য তথ্য সংশোধন-সংযোজন প্রয়োজন তাদেরকে আগামী ১৫ ডিসেম্বরের মধ্যে সানী ফার্মেসী স্টেডিয়াম মার্কেট সিলেটে তথ্য জমা দেওয়ার জন্য অথবা যে কোন প্রয়োজনে- ০১৭১৪-৮১৫৮০৯, ০১৭১১-৩১১৫৭৪, ০১৭১১-৩৮৫৪৫০, ০১৭১৬-৭৮৪৫৮৬ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

মেম্বার’স ডাইরেক্টরি প্রকাশ উপলক্ষে নতুন জীবন সদস্য সংগ্রহ করা হবে। আগ্রহীদের সমিতির নির্ধারিত আবেদনপত্র পূরণ পূর্বক শর্তাবলি মেনে সমিতির জীবন সদস্য হওয়ার জন্য সমিতির পক্ষ থেকে আহবান করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত