সংবাদ বিজ্ঞপ্তি

২৯ নভেম্বর, ২০১৮ ১৯:০০

মদনমোহন কলেজ অধ্যক্ষের শেষ কর্মদিবস

মদন মোহন কলেজের অধ্যক্ষ ড. আবুল ফতেহ ফাত্তাহ’র দীর্ঘ শিক্ষকতা জীবনের শেষ কর্মদিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) সকালে কলেজের শিক্ষক মিলনায়তনে উপাধ্যক্ষ সর্ব্বানী অর্জুনের সভাপতিত্বে ও কলেজ শিক্ষক পর্ষদের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. আবদুল হামিদের পরিচালনায় আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে মদন মোহন কলেজের অধ্যক্ষ ড. আবুল ফতেহ ফাত্তাহ কলেজের সকল শিক্ষক-কর্মচারীর সর্বাত্মক সহযোগিতার জন্য প্রশংসা করে আগামীতে কলেজের শিক্ষক-কর্মচারীদের এ পরিবেশের ধারাবাহিকতা বজায় রাখার আহ্বান জানান।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, অধ্যাপক জয়ন্ত দাশ, অধ্যাপক মো. রফিকুল ইসলাম, অধ্যাপক প্রদীপ কুমার দে, অধ্যাপক মো.আবদুল হামিদ, যিশুতোশ দাশ , প্রধান সহকারী অরিন্দম দত্ত, ছাত্রছাত্রীদের পক্ষ থেকে একে এম মাহমুদুল হাসান সানিসহ শিক্ষক পর্ষদের সকল শিক্ষকবৃন্দ।  

বক্তারা বলেন, আবুল ফহেত ফাত্তাহ’র শিক্ষকতার সুনাম সিলেট তথা সাড়া দেশের মধ্যে রয়েছে। তিনি একজন সুলেখক ও বড় মাপের গবেষক। তিনি সিলেট সদর উপজেলায় শ্রেষ্ঠ অধ্যক্ষও নির্বাচিত হয়েছিলেন। তিনি প্রজ্ঞাদীপ মুহিতমানস, নেপথ্যে জলের ছায়া, সিলেট গীতিকা: সমাজ ও সংস্কৃতিসহ অসংখ্য বই রচনা করে করেছেন।

বক্তারা আশা প্রকাশ করে বলেন, তিনি শিক্ষকতার কর্মজীবন ছেড়ে লেখালেখি ও গবেষণায় আরো ব্যাপকভাবে নিয়োজিত থাকবেন। ড. আবুল ফতেহ ফাত্তাহ কর্মজীবনের প্রতিটি ক্ষেত্রে সততার সাথে দায়িত্ব পালন করেছেন। আমাদের মাঝে আদর্শ হয়ে থাকবেন চিরকাল।

আলোচনা সভায় ড. আবুল ফতেহ ফাত্তাহকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান শিক্ষক কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। তারপর অধ্যক্ষ ড. আবুল ফতেহ ফাত্তাহ উপাধ্যক্ষ সর্ব্বানী অর্জুনের নিকট কলেজের আর্থিক ও প্রশাসনিক চলতি দায়িত্ব হস্তান্তর করেন।

আপনার মন্তব্য

আলোচিত