সংবাদ বিজ্ঞপ্তি

০১ ডিসেম্বর, ২০১৮ ১৯:০২

উদীচী লাক্কাতুরা শাখার সম্মেলন সম্পন্ন

 "আমার চেতনার রঙে মাদল বাজেরে" শ্লোগানকে সামনে রেখে গতকাল শুক্রবার সিলেটের লাক্কাতুরা গলফ ক্লাব পাড়ার একটি বেসরকারি উন্নয়ন সংস্থার স্কুলে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী, লাক্কাতুরা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় সংগীত পরিবেশনের সাথে জাতীয় পতাকা উত্তোলন করে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন বীর মুক্তিযোদ্ধা গুণধর গোয়ালা। এসময় সংগঠনের পতাকা উত্তোলন করেন সংগঠনের সভাপতি বিরবল লোহার। এরপর একটি বর্ণাঢ্য র‌্যালি স্টেডিয়াম, চা বাগান এলাকা, শহীদ মিনার চত্বর ঘুরে অনুষ্ঠান স্থলে এসে শেষ হয়।

কাউন্সিল অধিবেশনে বিরবল লোহারের সভাপতিত্বে ও বেলী দাসের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উদীচী সিলেট শাখার সভাপতি কবি এ কে শেরাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনুষ্ঠানের উদ্বোধক বীর মুক্তিযোদ্ধা গুণধর গোয়ালা ও উদীচী সিলেট জেলার সহ সভাপতি কবি এনায়েত হাসান মানিক।

সভায় শোক প্রস্তাব, সাধারণ সম্পাদকের খসড়া প্রতিবেদন ও অর্থ রিপোর্ট পেশ করেন সাধারণ সম্পাদক কাজল গোয়ালা।

আলোচনায় অংশগ্রহণ করেন কিরণ মোদী, রণেল সিনহা, জীবন গোয়ালা, কাজলি বারিক, সবিতা গোয়ালা, সাজন লাল গোয়ালা, প্রদীপ মোদী প্রমুখ। জেলা কমিটির পক্ষ থেকে বক্তব্য রাখেন অন্যতম সদস্য স্বপ্না দে, অর্থ সম্পাদক সন্দ্বীপ দেব ও দপ্তর সম্পাদক ধ্রুব গৌতম।

সভায় সর্বসম্মতিক্রমে অনুমোদিত হলে উনিশ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। নব ঘোষিত কার্যনির্বাহী কমিটির দায়িত্বশীলরা হলেন- সভাপতি সবিতা গোয়ালা, সহ-সভাপতি কাজলি বারিক ও অঙ্কন গঞ্জু, সাধারণ সম্পাদক কাজল গোয়ালা, সহ সাধারণ সম্পাদক রণেল সিনহা ও জীবন গোয়ালা, অর্থ সম্পাদক বেলী দাস, সম্পাদক মণ্ডলীর সদস্য রাজু লোহার, সজল গোয়ালা, জেনি পাল, অনিতা লোহার এবং সদস্য বিরবল লোহার, সাজন লাল গোয়ালা, প্রদীপ মোদী, বাবলী দাস, জয়া গোয়ালা, সমিতা ভূমিজ, কানাই গোয়ালা ও কিরণ মোদী।

এ দিকে সন্ধ্যায় শহীদ মিনার চত্বরে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলার চেয়ারম্যান আশফাক আহমদ। প্রধান আলোচক ছিলেন উদীচী সিলেট জেলা শাখার সভাপতি কবি এ কে শেরাম, ৬ নং টুকের বাজার ইউনিয়ন পরিষদের সদস্য রন বাহাদুর জুটে। ধ্রুব গৌতম ও বেলী দাসের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন বিরবল লোহার। প্রধান আলোচক নব ঘোষিত কমিটিকে শপথ বাক্য পাঠ করানো শেষে প্রধান অতিথি তাদের ফুল দিয়ে বরণ করেন।

পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ গ্রহণ করে উদীচী লাক্কাতুরা শাখা, দলদলি চা বাগান, সাংস্কৃতিক ইউনিয়ন, থিয়েটার মুরারীচাঁদ, উদীচী সিলেট জেলা, একক সংগীত পরিবেশন করেন শান্তনু সেন পাপ্পু ও গণসংগীত শিল্পী অংশুমান দত্ত অঞ্জন।

আপনার মন্তব্য

আলোচিত