শ্রীমঙ্গল প্রতিনিধি

১০ ডিসেম্বর, ২০১৮ ১৬:৫৬

শ্রীমঙ্গলে জয়িতা সম্মাননায় পাঁচ নারী

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পাঁচজন নারীকে জয়িতা সম্মাননায় ভূষিত করা হয়েছে। 'জয়িতা অন্বেষণে বাংলাদেশ' কার্যক্রমের আওতায় শ্রীমঙ্গল উপজেলায় পাঁচটি ক্যাটাগরিতে পাঁচজন নারীকে জয়িতা’র সম্মাননা প্রদান করা হয়। রোববার (৯ ডিসেম্বর) রোববার বিকেলে শ্রীমঙ্গল উপজেলা পরিষদ হল রুমে এই জয়িতা সম্মাননা পুরস্কার প্রদান করা হয়।

সম্মাননা প্রাপ্ত জয়িতারা হলেন, ‘অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী নারী’ পূর্বাশা আবাসিক এলাকার নুরুন্নাহার পান্না, ‘সফল জননী নারী’ ক্যাটাগরিতে বিটিআরআই এলাকার রীতা দত্ত, ‘শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী’ ক্যাটাগরিতে লইয়ারকুল এলাকার নাজমীন আক্তার, ‘সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী’ ক্যাটাগরিতে রুস্তমপুর এলাকার সুকৃতি সরকার, ‘নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী’  ক্যাটাগরিতে জানাউড়া এলাকার-নুর জাহান আক্তার।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম। এসময় মৌলভীবাজার জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শায়েদা আক্তারের সভাপতিত্বে বিশেষ হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা চৌধুরী, প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার, যুব উন্নয়ন কর্মকর্তা অসীম কুমার কর, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের হিসাব রক্ষক সুদিপ দাশ।

আপনার মন্তব্য

আলোচিত