কমলগঞ্জ প্রতিনিধি

১০ জানুয়ারি, ২০১৯ ২০:৩২

কমলগঞ্জে প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদপত্র ও কম্পিউটার বিতরণ

মৌলভীবাজারের কমলগঞ্জে বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ড অনুমোদিত কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র ইউনিক কম্পিউটার ট্রেনিং এন্ড আইটি সেন্টারের প্রশিক্ষণার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। একই সঙ্গে বিদায়ী শিক্ষার্থীদের মাঝে সনদপত্র ও কম্পিউটার বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সকাল ১০টায় প্রতিষ্ঠানটির ভানুগাছ বাজারস্থ কার্যালয় হতে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা অডিটোরিয়ামের মাল্টিপারপাস হলরুমে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা শেষে প্রতিষ্ঠানের জুলাই-ডিসেম্বর ও অক্টোবর-ডিসেম্বর ২০১৮ সেশনের প্রশিক্ষণার্থীদের বিদায় সংবর্ধনা, সনদপত্র ও কম্পিউটার বিতরণ করা হয়। সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয় প্রতিষ্ঠানটির অনুষ্ঠান।

ইউনিক কম্পিউটার ট্রেনিং এন্ড আইটি এর চেয়ারম্যান সুমন দেববর্মার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য, মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান।

ইউনাইটেড পরিবারের উপদেষ্টা সাংবাদিক অনুজ কান্তি দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পারভিন আক্তার লিলি, মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামসুন নাহার পারভিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মৌসুমি পাল চৌধুরী, বাংলাদেশ চা-শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রামভজন কৈরী, কমলগঞ্জ মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রনেন্দ্র কুমার দেব, কমলগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হুমায়ুন কবির, কমলগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি প্রণীত রঞ্জন দেবনাথ, বাংলাদেশ মণিপুরি ভাষা গবেষণা ইস্টিটিউট এর সাধারণ সম্পাদক এল শ্যামল সিংহ, কারিতাস সিলেট অঞ্চলের প্রতিনিধি চয়ন চক্রবর্তী প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির পরিচালক বিশ্বরাজ ধর পাপ্পু। এসময় কারিতাস বাংলাদেশ এর অর্থায়নে ১২জন দরিদ্র মেধাবী শিক্ষার্থীকে বিনামূল্যে একটি করে কম্পিউটার বিতরণ ও ইউনিক কম্পিউটার ট্রেনিং এন্ড আইটি সেন্টার এর জুলাই-ডিসেম্বর ও অক্টোবর-ডিসেম্বর ২০১৮ সেশনের প্রশিক্ষণার্থীদের বিদায় সংবর্ধনা ও সনদপত্র প্রদান করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত