সিলেটটুডে ডেস্ক

১৬ ডিসেম্বর, ২০১৯ ২১:৫৫

রাগীব-রাবেয়া মেডিকেল ও রাবেয়া খাতুন চৌধুরী নার্সিং কলেজে বিজয় দিবস পালিত

বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন করেছে সিলেটের প্রথম বেসরকারি মেডিকেল কলেজ ও হাসপাতাল “জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল।

জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং বেগম রাবেয়া খাতুন চৌধুরী নাসিং কলেজের বিজয় দিবসে আয়োজিত অনুষ্ঠান সমূহের মধ্যে ছিল জাতীয় পতাকা উত্তোলন, সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পার্ঘ অর্পণ, হাসপাতালে আগত রোগীদের জন্য বিনামূল্যে আউটডোর টিকেট প্রদান, ভর্তিকৃত রোগীদের উন্নতমানের খাবার প্রদান, বর্ণাঢ্য আলোকসজ্জা এবং সন্ধানী জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ইউনিটের উদ্যোগে আয়োজিত স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ও ফ্রি ব্লাড গ্রুপিং।

দিনের শুরুতেই জাতীয় ও কলেজ পতাকা উত্তোলন করা হয়। এরপর সকাল সাড়ে নয় ঘটিকার সময় জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. আবেদ হোসেনের নেতৃত্বে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পার্ঘ অর্পণ করা হয়।

শহীদ মিনারে পুস্পার্ঘ অর্পণ শেষে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের পার্শ্ববর্তী বিএমএ ভবনের সম্মুখে সন্ধানী জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ইউনিটের উদ্যোগে আয়োজিত স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ও ফ্রি ব্লাড গ্রুপিং এর শুভ উদ্বোধন করেন কলেজ অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. আবেদ হোসেন।

মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত এসব কর্মসূচিগুলোতে কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. আবেদ হোসেনের ছাড়াও উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক ডা. এ. কে. এম দাউদ, হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. মো. তারেক আজাদ, ইউরোলজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. প্রমোদ রঞ্জন সিংহ, মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. মমতাজ বেগম, গ্যাস্ট্রোএন্ট্রোলজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. আলমগীর শাফাওয়াত রানা, অর্থোপেডিক্স বিভাগের অধ্যাপক ডা. সৈয়দ মোশারফ হোসেন, অবস এন্ড গাইনি বিভাগের অধ্যাপক ডা. নমিতা রাণী সিনহা, নেফ্রোলজি বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ডা. আব্দুল লতিফ, ডেন্টাল সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. হাসান তারেক বিন নূর, সাইকিয়াট্রি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. শফিউল ইসলাম খালেদ, হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমেদ শিপলু, কমিউনিটি মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. মুইজ উদ্দিন আহমেদ চৌধুরী সহ জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ কলেজ ও হাসপাতাল এবং বেগম রাবেয়া খাতুন চৌধুরী নার্সিং কলেজের সর্বস্তরের শিক্ষক, চিকিৎসক, ছাত্র-ছাত্রী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত