ডেস্ক রিপোর্ট

০৩ অক্টোবর, ২০১৫ ২৩:২২

জাতীয় জনতা পার্টির মাসিক সভা অনুষ্ঠিত

“দেশ কার দেশ কার, জনতার জনতার, জনতার এই দেশ জনতাকে ফিরিয়ে দাও” এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশের মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক জেনালের এম এ জি ওসমানী প্রতিষ্ঠিত জাতীয় জনতা পার্টি জেলা ও মহানগর কমিটির উদ্যোগে আজ শনিবার ৩ অক্টোবর বিকাল ৪টায় চৌকিদেখীস্থ সিলেট জেলা কার্যালয়ে এক মাসিক সভা অনুষ্ঠিত হয়।

মহানগর সহ সভাপতি শফিকুর রহমান শফিক এর পরিচালনায় সভায় সভাপতিত্ব করেন জাতীয় জনতা পার্টির সিলেট জেলা কার্যকরী কমিটির সভাপতি বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী এডভোকেট আব্দুল মতিন চৌধুরী। 

সভায় বক্তব্য রাখেন, সিলেট জেলা কার্যকরী কমিটির সাধারণ সম্পাদক আকলিছ আহমেদ চৌধুরী, ওসমানী অনুরাগী এস এম এ গণি আজাদ, কেন্দ্রীয় সহ প্রচার সম্পাদক মাহমুদুর রহমান লায়েক, কেন্দ্রীয় সদস্য দলনেতা আজহার শাহজাহান, শেখ নজরুল ইসলাম, আলী জাবেদ সুমন, মোঃ আব্দুল বারী বশির, আব্দুল মজিদ বাবুল, রুমেল আহমদ, শেখ সাদী বিন বদরী, আব্দুল হাদী, রাহেল আহমদ, আমিনুুল ইসলাম মুকুল, কাঁচা মিয়া প্রমুখ।

সভায় সভাপতি তার বক্তব্যে বলেন, জেনারেল ওসমানীর প্রতিষ্ঠিত জাতীয় জনতা পার্টির নীতি ও আদর্শ বাস্তবায়ন করতে হলে, দেশের প্রত্যেক এলাকায় জাতীয় জনতা পার্টির কমিটি গঠনের মাধ্যমে জেনারেল ওসমানীর গণনীতির রূপরেখা পৌছে দিতে হবে।

তিনি আরো বলেন, দেশের বর্তমান যে রাজনৈতিক অরাজকতা বিরাজ করছে তা নিরসরনের লক্ষ্যে একটি গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের জন্য সরকারের প্রতি আহ্বান জানান। সংসদীয় গণতন্ত্রকে সঠিক রূপ দানের লক্ষ্যে ওসমানীর নীতি ও আদর্শকে বাস্তবায়নের লক্ষ্যে সকল রাজনৈতিক নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান।



আপনার মন্তব্য

আলোচিত