সিলেটটুডে ডেস্ক

০৬ অক্টোবর, ২০১৫ ১০:৩৪

উত্তরা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ঈদ পুনর্মিলনী ও কমিটি গঠন

সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ী ইউনিয়নস্থ বরায়া উত্তরভাগ এর উত্তরা ওয়েলফেয়ার অর্গানাইজেশন’র অস্থায়ী কার্যালয় খাজা কমপ্লেক্স এ গত শুক্রবার (২ অক্টোবর) উত্তরা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ২০১৫-১৬ সনের ঈদ পুনর্মিলনী ও কমিটি গঠন সভা অনুষ্ঠিত হয় ।

সভায় সভাপতিত্ব করেন উত্তরা ওয়েলফেয়ার অর্গানাইজেশন’র আহবায়ক সালাহ উদ্দিন মোহাম্মদ, সভা পরিচালনা করেন উত্তরা ওয়েলফেয়ার অর্গানাইজেশন’র যুগ্ম আহবায়ক রুবেল আহমদ রফিক, সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মান্না আহমদ।

সভায় সর্বসম্মতিক্রমে সভাপতি-সালাহ উদ্দিন মোহাম্মদকে সভাপতি ও রুবেল আহমদকে সাধারণ সম্পাদক করে  ২০১৫-১৬ সনের কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন: সিনিয়র সহ সভাপতি-মবরুল হুসেন, সহ-সভাপতি-সাইদুল ইসলাম, রফিক, সহ-সাধারণ সম্পাদক ও অর্থ সম্পাদক আনিসুজ্জান রুবেল, সাংগঠনিক সম্পাদক-ফখরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক-সুমন আহমদ, শিক্ষা ও সাহিত্য সম্পাদক- সাকির আহমদ, সমাজকল্যাণ সম্পাদক- ফয়জুর রহমান, সহ-সমাজকল্যাণ সম্পাদক-জাবেদ আহমদ, প্রচার সম্পাদক- আলতাব হুসেন, সহ-প্রচার সম্পাদক- শিপন আহমদ, ক্রীড়া সম্পাদক- জবরুল ইসলাম, সহ-ক্রীড়া সম্পাদক- দিপু, অফিস সম্পাদক- মান্না আহমদ, সহ-অফিস সম্পাদক- জামিল আহমদ, দূর্যোগ ও ব্যবস্থাপনা সম্পাদক- শরিফ আহমদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক-এনাম আহমদ, প্রবাসীকল্যাণ বিষয়ক সম্পাদক- মকবুল হুসেন, ধর্ম বিষয়ক সম্পাদক- রাজু আহমদ সহ-ধর্ম বিষয়ক সম্পাদক- রিপন আহমদ।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন- ছাইম আহমদ, নাজমু হুসেন, মনজু মিয়া, ছিদ্দিক আহমদ, মাজেদ আহমদ, মাছুম আহমদ, আহমদ হাসান, নাঈম, মাহদী, নাজমুল ইসলাম, মারজান আহমদ রামিম, রুমন, রাবেল, ইমরান, ছাদেক, সাইফুল, আলিম, খালেদ, শাহজান আহমদ, ফলিক আহমদ, রুমান আহমদ, লিমন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত