কানাইঘাট প্রতিনিধি

১৩ মে, ২০২০ ০১:৫৯

কানাইঘাটে করোনায় মৃতদের সৎকারে নিয়োজিতদের জন্য পিপিই প্রদান

কানাইঘাটে করোনাভাইরাসে মৃতদের সৎকারে প্রয়োজনীয় সামগ্রী দিয়ে প্রশাসনকে সহযোগিতার হাত বাড়াল কানাইঘাট উপজেলা প্রেসক্লাব।

প্রেসক্লাবের প্রধান পৃষ্ঠপোষক আমেরিকার ওয়ারেনসিটি ডেমোক্রেটিক পার্টির অফিসিয়াল এক্সিকিউটিভ ডাইভারসিটিজ চেয়ারম্যান, সমাজসেবী ও রাজনীতিবিদ ডক্টর খাজা শাহাব আহমদ বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তিদের  পিপি প্রদান করেন। তারই অংশ হিসাবে করোনায় মৃতদের সৎকার করার জন্য পিপি দেওয়া হয়।

মঙ্গলবার (১২ মে) বিকাল ৪ টায় উপজেলা নির্বাহীর কার্যালয়ে ২ টি উন্নতমানের পিপিই, ৫ টি হ্যান্ডগ্লোভস, ৪ টি হ্যান্ডস্যানিটাইজার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বারিউল করিম খানের হাতে তুলে দেওয়া হয়।

উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাসনাত, কোষাধ্যক্ষ ওহিদুল ইসলাম, উপদেষ্টা ওলিউর রহমান।

বিজ্ঞাপন

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বারিউল করিম খান বলেন, করোনায় মৃত সৎকারের জন্য ড. খাজা শাহাব আহমদ যে সামগ্রী দিয়ে প্রশাসনকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তা সত্যিই প্রশংসনীয়। বর্তমানে উপজেলায় দুইজন করোনায় শনাক্ত এবং সিলেটের কারাগারে একজন মৃত্যু বরণ করেছেন করোনায় আক্রান্ত হয়ে আগামীকাল লাশ চলে আসবে।

যারা বিত্তবান রয়েছেন তাদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা আপনাদের সামর্থ্য অনুযায়ী করোনায় মৃতদের সৎকারে প্রয়োজনীয় সামগ্রী দিয়ে সহযোগিতা করুন। মারা যাওয়া ব্যক্তিদের সৎকারের জন্য আলাদা ড্রেস প্রয়োজন। তাই আগে থেকে ব্যবস্থা করা প্রয়োজন।

আপনার মন্তব্য

আলোচিত