স্পোর্টস ডেস্ক

১৯ জুন, ২০২০ ১৩:০৬

আজ যাদের খেলা

করোনার কারণে স্থগিত হয়ে পড়া ইউরোপের লিগগুলো একে একে ফিরছে। জার্মান বুন্দেসলিগার পর চলছে এখন ইংলিশ প্রিমিয়ার লিগ ও স্প্যানিশ লা লিগা।

গত রাতে রিয়াল মাদ্রিদ ভ্যালেন্সিয়াকে হারিয়েছে ৩ গোলে। রিয়ালের এই জয়ে প্রতিদ্বন্দ্বী বার্সেলোনার সঙ্গে তার পয়েন্ট কমে এসেছে দুইয়ে।

আজ মাঠে নামবে বার্সেলোনা, প্রতিপক্ষ সেভিয়া। বাংলাদেশ সময় রাত ২টায় শুরু হতে যাওয়া এই ম্যাচ সরাসরি দেখা যাবে ফেসবুক লাইভে।

২৯ ম্যাচে ২০ জয়ে বার্সেলোনার পয়েন্ট সর্বোচ্চ ৬৪, এদিকে সমানসংখ্যক ম্যাচে ১৪ জয়ে সেভিয়ার পয়েন্ট ৫১। সেভিয়া পয়েন্ট তালিকায় বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের পরের অবস্থানেই আছে।

গ্রানাদা ও ভিয়ারিয়াল রাত সাড়ে ১১ টায় মুখোমুখি হবে। এই দুই দলের পয়েন্ট যথাক্রমে ৪২ ও ৪৪। একই সময়ে মাঠে নামবে মায়োর্কা ও লেগানেস। এই দুই দলের পয়েন্ট যথাক্রমে ২৫ ও ২৩।

ইংলিশ প্রিমিয়ার লিগে নরউইচ সিটি ও সাউদাম্পটনের ম্যাচ দেখা যাবে রাত ১১টায় স্টার স্পোর্টস সিলেক্ট ওয়ানে। এই দুই দলের পয়েন্ট যথাক্রমে ২১ ও ৩৪।

টটেনহাম ও ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যাচ দেখা যাবে রাত ১টা ১৫ মিনিটে স্টার স্পোর্টস সিলেক্ট ওয়ানে। এই দুই দলের পয়েন্ট যথাক্রমে ৪১ ও ৪৫।

আপনার মন্তব্য

আলোচিত