স্পোর্টস ডেস্ক

২০ সেপ্টেম্বর, ২০২১ ০৪:০১

রিয়ালকে জেতাল ভিনিসিয়াস-বেনজেমা জুটি

ভিনিসিয়াস জুনিয়র আর করিম বেনজেমার জুটি হারতে যাওয়া ম্যাচে জয় এনে দিয়েছে রিয়াল মাদ্রিদকে। ম্যাচের ৮৫ মিনিটি পর্যন্ত এক গোলে পিছিয়ে থাকা রিয়ালকে এনে দেন তারা কাঙ্ক্ষিত জয়। ম্যাচে করিম বেনজেমা ও ভিনিসিয়াস জুনিয়র একটি করে গোল এবং একে অন্যের গোলের অ্যাসিস্টও করেছেন।

রোববার রাতে মেস্তায়া স্টেডিয়ামে লা লিগার ম্যাচটি ২-১ গোলে জিতেছে কার্লো আনচেলত্তির দল। এই জয়ে তিন ম্যাচ পর ভ্যালেন্সিয়ার বিপক্ষে জিতল রিয়াল মাদ্রিদ। আগের তিন ম্যাচে রিয়ালের ছিল দুইটি হার, অন্যটি ড্র। এই জয়ে লিগ টেবিলের শীর্ষেও ফিরল রিয়াল।

আক্রমণ-পাল্টা আক্রমণে শুরু ম্যাচে প্রথম গোল করে ভ্যালেন্সিয়া। ম্যাচের ৬৫তম মিনিটে ডান দিক আসা ক্রস ঠেকাতে গিয়ে ভাসকেসের মাথায় লাগা বল চলে যায় ফাঁকায় দাড়ানো দুরোর পায়ে। দারুণ কোনাকুনি শটে দূরের পোস্ট দিয়ে দলকে এগিয়ে দিলেন তরুণ স্প্যানিশ ফরোয়ার্ড দুরো।

ম্যাচের ৮৬তম মিনিটে সমতায় ফেরে রিয়াল মাদ্রিদ। করিম বেনজেমার কাছ থেকে আসা বল আসে ভিনিসিয়াসের কাছে। তরুণ এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের শট প্রতিপক্ষের একজনের পায়ে লেগে দিক পাল্টে জালে জড়ায়। এনিয়ে আসরে তার গোল হলো পাঁচটি।

এরপরই বেনজেমার ওই জয়সূচক গোল। বাঁ থেকে ভিনিসিয়াসের দারুণ ক্রসে বেনজেমার গোলে উল্লাসে মাতে লা লিগার রেকর্ড শিরোপাধারীরা। আসরে ফরাসি ফরোয়ার্ডের গোল হলো ছয়টি।

এই জয়ে ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষে ফিরেছে রিয়াল মাদ্রিদ। ১১ পয়েন্ট নিয়ে দুইয়ে নেমে গেছে আতলেতিকো মাদ্রিদ। তিন নম্বরে থাকা ভালেন্সিয়ার পয়েন্ট ১০। আর তিন ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে ১০ নম্বরে আছে বার্সেলোনা।

আপনার মন্তব্য

আলোচিত